রাতে বেদেপল্লিতে কম্বল হাতে নবীনগরের ইউএনও

২০ ডিসেম্বর, ২০২০ : ১২:৪৯ অপরাহ্ণ ২৩০

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ একরামুল ছিদ্দিক বিভিন্ন ইউনিয়ন ঘুরে ঘুরে শীতের কম্বল বিতরণ করছেন। শনিবার (১৯ ডিসেম্বর) প্রচণ্ড শীতের রাতে উপজেলার বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধা, দুস্থ, অসহায়, বৃদ্ধা, প্রতিবন্ধী, এতিম, ছিন্নমূল ও বেদেপল্লির শীতার্ত মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

এছাড়াও উপজেলার জিনোদপুর ইউনিয়নের বেদে সম্প্রদায়,নারায়ণপুরের হাসান শাহ মাজারে শুয়ে থাকা মানুষ সহ পৌর এলাকার বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে তাদের হাতে কম্বল তুলে দেন ইউএনও একরামুল ছিদ্দিক। পথে-ঘাটে ঘুমন্ত বা শীতে কাঁপা বৃদ্ধ-বৃদ্ধাসহ সব বয়সীদের যেখানেই দেখেছেন গাড়ি থামিয়ে গায়ে গরম কাপড় পরিয়ে দেন তিনি। শীতের রাতে ইউএনওর এ গরম কাপড়ের পরশ পেয়ে খুশি অসহায় শীতার্ত মানুষেরা।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃএকরামুল ছিদ্দিক বলেন, সরকারের শীতবস্ত্র বিতরণের অংশ হিসেবে এ কাজগুলো করেছি। এটা আমি দায়িত্ব পালন করেছি মাত্র। একদম প্রান্তিক মানুষের গায়ে শীতবস্ত্র তুলে দেয়ার জন্য শীতের রাতে ফুটপাতে গিয়েছি। ভবঘুরে, বৃদ্ধ-বৃদ্ধা বা মানসিক রোগীদের খুঁজে বের করে তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 99
    Shares