নবীনগরের আঞ্চলিক কথা ফেইসবুক গ্রুপের অসুস্থ শিশু ইব্রাহিমকে ১লক্ষ ২০ হাজার টাকা অনুদান প্রদান

২৬ ডিসেম্বর, ২০২০ : ৪:৪৫ অপরাহ্ণ ৩০৮

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার, কাইতলা ইউনিয়নের অসহায় ইয়াছিন মিয়া ও আয়েশা দম্পতির ছেলে ( ইব্রাহিম) খলিলুল্লাহ।

দীর্ঘদিন যাবৎ পেটের পীড়ায় আক্রান্ত হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বেঁচে আছে শিশু ইব্রাহিম । সে উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বটতলী মাহমুদিয়া আরবিয়া কওমি মাদ্রাসার ছাত্র। প্রয়োজনীয় অর্থের অভাবে সঠিকভাবে চিকিৎসা করাতে না পারায় এ দম্পতির একমাত্র ছেলেটির বেঁচে থাকার আসা প্রায় ছেড়ে দিয়েছিলেন । এমন অবস্থায় তাদের পাশে এসে দাঁড়িয়েছে নবীনগরের আঞ্চলিক কথা মানুষের কল্যানে ফেসবুক গ্রুপের সকল সদস্যরা।

শুক্রবার দুপুরে শিশু ইব্রাহীমের চিকিৎসার বাবদ একলক্ষ বিশ হাজার টাকা বটতলী মাহমুদিয়া আরবিয়া কওমি মাদ্রাসা প্রাঙ্গণে গ্রুপের সভাপতি দার্শনিক মোজাম্মেল হক,জাবিদ আল মোয়াজ,মোহাম্মদ ইব্রাহিম, আবু মুছা, স্বপ্না রহমান, তাসনিম সুলতানা এশা, উপস্থিত থেকে তার চিকিৎসার জন্য এই অর্থ তুলে দেন।

এর আগেও এই গ্রুপের মাধ্যমে কোরআন প্রতিযোগিতা, দুর্যোগকালীন সময়ে অসহায় ও সুবিধা বঞ্চিতদের পাশে থাকা, বেকার মানুষের চাকুরির ব্যবস্থা করা, জরুরী রোগীর রক্ত ব্যবস্থা করা সহ নানান বিষয়ে মানুষের কল্যাণে কাজ করা এই গ্রুপের মূল লক্ষ।

গ্রুপ পরিচালনা পরিষদের সদস্যরা হলেন গ্রুপ প্রতিষ্ঠাতা ও প্রধান এডমিন রানা জালাল, সভাপতি দার্শনিক মোজাম্মেল হক, মোবারক হুসেইন, শাহ আল হাদি,কিবরিয়া বাদল,মনিরুজ্জামান মনির, হারিজ,আরিফ ইকবাল, হাসান রাসিদা,মুজিবুর রহমান পথিক,আকবার হুসাইন, আব্দুল হামিদ, আতিক হাসান,সাইফুল ইসলাম, আল মামুন,মোঃ হারেজ,আমজাদ ফয়সাল, নজরুল সামদানী,রেজাউল করিম দৌলতী, আব্দুল্লাহ আল মামুন, মনির হুসাইন, আর এ আলী আক্কাস, জাবিদ আল মোয়াজ,মোঃ মনির হুসাইন, রাকিবুল ইসলাম, মোঃ সবুজ হাসান, আনোয়ার দিপু, ইফতিখার পলাশ, জুয়েল রানা, সামিমা ফেরদৌসী, ফাতেমা ইসলাম, নিলোফা ইয়াসমিন লাকি, লাকি মজুমদার, স্বপ্না রহমান, নুরুন্নাহার করিম, তাসনিম সুলতানা এশা, নাসরিন জাহান চৌধুরী প্রমূখ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।