ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির শীতার্ত মানুষের মাঝে কম্বল ও সুরক্ষা সামগ্রী বিতরণ

২৯ ডিসেম্বর, ২০২০ : ১১:৪০ অপরাহ্ণ ১২৩

তেপান্তর রিপোর্ট: আখাউড়ায় শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে এবং (কোভিড -১৯) করোনা ভাইরাস থেকে হতদরিদ্রদের রক্ষায় সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বারস্ অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (আইবিসিসিআই)।

মঙ্গলবার বেলা ১২টায় আখাউড়া স্থলবন্দর প্রাঙ্গণে ইন্ডিয়া-বাংলাদেশ চেম্বারস্ অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (আইবিসিসিআই) উদ্যোগে শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র ও করোনা সামগ্রী বিতরণ করা হয়।

আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি এবং যমুনা টেলিভিশন ও যুগান্তর পত্রিকার আখাউড়া প্রতিনিধি মহিউদ্দিন মিশু প্রধান অতিথি হিসেবে এসব সামগ্রী হতদরিদ্রদের মাঝে তুলে দেন।
আখাউড়া কাস্টমস সুপারিন্টেন্ডেন্ট মোহাম্মদ আলীর সভাপতিত্বে সম্মানিত অথিতি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া স্থলবন্দর সহকারী পরিচালক (ট্রাফিক) মোস্তাফিজুর রহমান, আখাউড়া কাস্টমস সহকারী শুল্ক কর্মকর্তা মো. জুবায়ের আহম্মেদ, আখাউড়া স্থলবন্দর বেলাজিও লিমিটেড ইনচার্জ এসএম শাহারুল ইসলাম, স্থলবন্দর একাউন্টেন্ট মো. কবিরুজ্জামান, স্থলবন্দর ওয়্যারহাউজ সুপার সামাউল ইসলাম,স্থলবন্দর সিও রফিকুল ইসলাম, স্থলবন্দর টিআই জাকির হোসেন, সড়কবাজার আমীন ফার্মেসীর স্বত্বাধিকারী হাবিবুর রহমান, আখাউড়া টিভির সম্পাদক ও মানব কন্ঠ পত্রিকার প্রতিনিধি সাদ্দাম হোসাইন, সীমান্ত টিভির চীফ রিপোর্টর শাহীন আলম জয় প্রমূখ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 27
    Shares