Tepantor

সরাইলে”জেএমবি”র দুই সদস্য আটক

১ জানুয়ারি, ২০২১ : ৮:০০ অপরাহ্ণ ২১৯৮

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন “জেএমবি”র দুই সদস্যকে আটক করেছে র‍্যাব। শুত্রুবার ভোর রাত ৪টায় উপজেলার শাহবাজপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত দুই ব্যক্তি হলেন, হাফেজ ইয়াহিয়া (২২), পিতা গিয়াস উদ্দিন ও হুজাইফা সাদ (২০), পিতা আলাউদ্দিন, উভয় সরাইল থানার শাহবাজপুর এলাকার বাসিন্ধা।

শুত্রুবার বিকেল সাড়ে ৪টায় কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস রিলিজে আরো জানানো হয়, ঘটনাস্থলে উপস্থিত হয়ে টহল টিমের সহায়তায় নিষিদ্ধঘষিত জঙ্গি সংগঠনের সদস্যদের হেফাজত থেকে উদ্ধারকৃত উগ্রবাদী বই দুইটি, উগ্রবাদী দুইটি বইয়ের ফটোকপি, প্রচারণা সংক্রান্ত লিফলেট চারটি, মোবাইল দুইটি, মোবাইল ম্যাসেজের ফটোকপি তিন পাতা উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আসামীরা জেএমবির সক্রিয় সদস্য হিসাবে পরিচয় দেয় বলে জানায় র‍্যাব।আসামীদের বিরুদ্ধে সরাইল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেো জানিয়েছে র‍্যাব।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।