হোমনায় ২০০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

৭ নভেম্বর, ২০১৯ : ৮:০৮ অপরাহ্ণ ২৩৬

সোনিয়া আফরিন: কুমিল্লার হোমনায় ২০০ পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিঃ সহকারী পুলিশ সুপার(হোমনা-মেঘনা সার্কেল) মো. রেজাউল করিমের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে হোমনা বাসষ্ট্যান্ড, শ্রীমদ্দি গ্রামে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। এ সময় এদের নিকট থেকে ২০০ পিস ইয়াবা ,৮০০ গ্রাম গাঁজা, ইয়াবা সেবনের ফুয়েল পেপার ও নগদ ১৩,১৫০ টাকা জব্দ করা হয় ।
গ্রেফতারকৃতরা হলো- শ্রীমদ্দি গাংকুইল্লাবাড়ির আনোয়ারুল হকের ছেলে মো. ফারুক(৪০), হরিপুর গ্রামের মো. ছানু মিয়ার ছেলে মো. শামীম(৩০),মিরশ্বীকারী গ্রামের আব্দুল করিমের ছেলে মো. গিয়াস উদ্দিন(৩০) । এদের তথ্যমতে ৫ জনের বিরুদ্ধে হোমনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৫,তারিখ ৭/১১/২০১৯ খ্রিঃ
এদিকে হোমনা থানা পুলিশে এস আই অহেদ মুরাদের নেতৃত্বে পুলিশের একটি টিম বুধবার রাতে তিতিয়া রঘুনাথপুর গ্রামে অভিযান চালিয়ে জামাল হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে ২০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়েছে । সে তিতিয়া রঘুনাথপুর গ্রামের মো. বসু মিয়ার ছেলে । এ ঘটনায় ২ জনকে আসামী করে হোমনা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৪,তারিখ-৭/১১/২০১৯ খ্রিঃ
ওসি সৈয়দ ফজলে রাব্বী জানান, বুধবার রাতে পৃথক অভিযান চালিয়ে ৪ জন মাদক ব্যবসায়ীকে ২০০ পিস ইয়াবা ,৮০০ গ্রাম ও ২০০ গ্রাম মোট ১ কেজি গাঁজা, ইয়াবা সেবনের ফুয়েল পেপার ও নগদ ১৩,১৫০ টাকা সহ গ্রেফতার করা হয়েছে । এদের বিরুদ্দে পৃথক দুইটি মামলা হয়েছে । আজ তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।