খাড়েরায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

৩ জানুয়ারি, ২০২১ : ১২:৩৫ পূর্বাহ্ণ ২৮৭

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় ‘খাড়েরা গ্রামের যুব সমাজের আয়োজন ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

গত শুক্রবার (১ জানুয়ারি) সন্ধ্যায় হাজার হাজার মানুষ এ ফাইনাল খেলা উপভোগ করেন। খেলায় কসবা গ্রামীণ ফোন দল কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আড়াইবাড়ী চলন্তিকা।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আন্তজার্তিক যুদ্ধাপরাধ ট্রাইবুনালের অতিরিক্ত পুলিশ সুপার মো: ওবায়েদুল্লাহ বিপিএম (সেবা)।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাড়েরা মোহাম্মাদীয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি, বিশিষ্ট শিল্পপতি মো: সেলিম মাষ্টার। খেলার উদ্বোধক ছিলেন বিশিষ্ট শিল্পপতি মো:আবু বক্কর ।

সাইফুল ইসলাম সোহাগের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাড়েরা মোহাম্মদীয়া উচ্চ বিদ্যালয় সাবেক প্রধান শিক্ষক মো: আব্দুল হাই মাষ্টার ভূইয়া, শিল্পপতি মো:আনিসুল হক ভূইয়া,খাড়েরা মোহাম্মাদীয়া উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য মো:তাজুল ইসলাম পিয়ারা, খাড়েরা ইউনিয়নের সাবেক চেয়াম্যান মো:আবু গোলাম জিলানী, খাড়েরা ইউনিয়ন আ.লীগের সভাপতি মো:আবু আব্দুল্লাহ ভূইয়া,
সাধারণ সম্পাদক মীর হেলাল মোহাম্মদ হেলাল উদ্দিন,
খাড়েরা মোহাম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো:তারেক মাহমুদ, বাংলাদেশ টাইলস ডিলার্স এন্ড ইম্পোটার্স এসোসিয়েশন সাংগঠনিক সম্পাদক মো:আবু হামজা , কসবা উপজেলা যুবদল সভাপতি মো:কামাল উদ্দিন কামাল। জাতীয়তাবাদীদল, খাড়েরা ইউনিয়ন সভাপতি মো:মিজানুর রহমান মিজান, লন্ডন প্রবাসী মীর মোহাম্মদ আশিকুর রহমান কিবরীয়া, দৈনিক লাখোকন্ঠ ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ও ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের সদস্য বাহাদুর আলম, খাড়েরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আশরাফুল ইসলাম বিল্লাল।

এসময় বক্তারা বলেন- খেলাধুলা একটি শরীর চর্চা। সুস্থ দেহ-মন গঠনে এ চর্চা অনেক জরুরী। খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে। তিনি তরুণ ও যুব সমাজকে সামাজিক অনাচার, মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকার আহ্বান জানান। নিয়মিত পড়াশুনার পাশাপাশি সুস্থ সমাজ গঠনে যুব সমাজকে এগিয়ে আসার আহ্বান জানান। এই আয়োজনের সাথে জড়িত সকল সদস্যর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে অতিথিরা।

খেলা শেষে বিজয়ী দল কে ৩২ ইঞ্চি টিভি ও রানাআপ কে ২৪ টিভি তুলে দেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।