কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঔষধ বিতরণে অনিয়মের অভিযোগ

৪ জানুয়ারি, ২০২১ : ৫:৩৯ অপরাহ্ণ ১৯৪

মোঃ নাজমুল হোসেন: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীদের ঔষধ বিতরণের ক্ষেত্রে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৪ জানুয়ারি) সকাল ১১টার সময় কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা একাধিক ব্যক্তি প্রতিবেদকের কাছে এই অভিযোগ করেছেন।

সোমবার কসবা উপজেলার কাঞ্চনমুড়ি গ্রামের লিটন তার বউ-বাচ্চাকে সাথে নিয়ে চিকিৎসার জন্য কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। তিনি হাসপাতালের আবাসিক ডাক্তার আসাদুজ্জামানকে দেখানোর পর তাকে প্রেসক্রিপশনের সাথে সরকারি ঔষধ নেওয়ার জন্য টোকেন দেওয়া হয়। টোকেনে ৩ প্রকার ঔষধ ১০ টি করে দেওয়ার জন্য লিখে দেন ডাক্তার। অসুস্থ ঐ ব্যাক্তি যথানিয়ম মেনে ঔষধ বিতরণ রুম থেকে ঔষধ পাওয়ার পর তিনি দেখেন ১০ টি করে ঔষধ লেখা থাকলেও ২ প্রকার ঔষধ দেওয়া হয় ৫ টি করে।

খোঁজ নিয়ে জানা যায়, ফার্মাসিস্ট মাহাবুব আর অফিস সহায়ক সোনিয়া ঔষধ বিতরণ রুমে দায়িত্ব পালন করেন। এই বিষয়ে হাসপাতালের এক মহিলা স্টাফ মোবাইলে বলেন ঔষধ বিতরণে অনিয়ম হচ্ছে।

অনিয়মের বিষয় নিয়ে কথা হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডাক্তার অরুপ পালের সাথে। তিনি বলেন, এই বিষয়ে আমি অবগত নই। কেউ অভিযোগ করেনি। আমি ছুটিতে আছি। আমি বিষয়টা দেখবো।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 78
    Shares