শারমিন কোথায়?

৪ জানুয়ারি, ২০২১ : ৭:০৮ অপরাহ্ণ ৪৬৯

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিদ্যাকুট গ্রামের হাবিবুর রহমানের মেয়ে শারমিন নিখোজ হয়েছে গত ২৬ ডিসেম্বর। কিন্তু নিখোজের ৯ দিন পার হলেও তার কোন সন্ধান এখনো পাওয়া যায়নি। ১৩ বছর বয়সী এই মাদ্রাসা ছাত্রী নিখোজের কোন কারন কেউ বলতে পারছেনা। এ ঘটনায় নবীনগর থানায় জিডি করা হয়েছে।

শারমিনের বাবা হাবিবুর রহমান জানান, শারমিন তার এক বান্ধবীর সাথে মাদ্রাসায় গিয়েছিল, পরে আর বাড়ি ফিরে আসেনি। সন্ধ্যায় খোজ-খবর শুরু করলে জানা যায়, বান্ধবী স্মৃতির সাথে তাদের বাড়িতে গিয়েছিল শারমিন। তবে এ বিষয়টি অস্বীকার করেছে স্মৃতির বাবা হারুন। কিন্তু এলাকাবাসী জানিয়েছেন শারমিন স্মৃতির বাড়ি গিয়েছিল।

পরবর্তীতে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন থেকে শারমিনের বাবা হাবিবুর রহমানের কাছে তারই এক পরিচিত লোক ফোন করে জানান যে, শারমিন “স্টেশনে কাদছে”। শারমিনের কারো সাথে প্রেমের সম্পর্ক বা কারো সাথে তাদের পরিবারের শত্রুতাও নেই বলে জানিয়েছেন শারমিনের বাবা।

এতটুকু বলার পর শারমিনের বাবা ব্যস্ততা দেখিয়ে সাংবাদিকের ফোন কেটে দেন।

এ বিষয়ে নবীনগর থানার ওসি আমিনুর রশীদ তেপান্তরকে বলেন, এ ঘটনায় জিডি হয়েছে। আমরা মোবাইলের কল লিষ্ট ধরে তাকে খোজার চেষ্টা করছি। মেয়ের বাবা ও মেয়ের বান্ধবীর সাথে আমরা বসেছি। সবাই মিলে শারমিনকে উদ্ধারের চেষ্টা করছি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 72
    Shares