ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

৪ জানুয়ারি, ২০২১ : ৭:২৮ অপরাহ্ণ ৬৩৩

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি চালিত অটো রিকশা চাপায় কামরুল হাসান (৩০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার বেলা ২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুরে এই দুর্ঘটনা ঘটে। নিহত কামরুল জেলা শহরের পশ্চিম পাইকপাড়ার এনামুল হাসানের ছেলে। তার সাথে থাকা অপর আরোহী জুয়েল (৩২) আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতালে আসা স্বজনদের সূত্রে জানা গেছে, শহরের পশ্চিম পাইকপাড়ায় মেসার্স আলিফ ট্রেডার্স নামে অক্সিজেন সিলিন্ডার সরবরাহের ব্যবসা রয়েছে। দুপুরের দিকে জেলার কসবা উপজেলার গোপীনাথপুরে কামরুল ও তার বন্ধু জুয়েল মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন।
পথিমধ্যে সুলতানপুর রোমানা পেট্রোল পাম্প থেকে মোটরসাইকেলে তৈল নিয়ে কুমিল্লা-সিলেট মহাসড়কের সামনে দিকে অগ্রসর হওয়ার পর বিপরীত দিকে থেকে আসা একটি সিএনজি তাদের চাপা দেয়। এতে ছিটকে পড়ে কামরুলের মাথায় গুরুতর আঘাত লাগে ও জুয়েলের শরীরের চামড়া ছিলে যায়। গুরুতর আহত অবস্থায় কামরুলকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।