ইউপি নির্বাচনে সুহিলপুরের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী কাজী খায়রুল আলমের আলোচনা সভা ও উঠান বৈঠক

৮ জানুয়ারি, ২০২১ : ১২:০৭ অপরাহ্ণ ৪২৭

তেপান্তর রিপোর্ট: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদরের সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খায়রুল আলমের সমর্থনে এক আলোচনা সভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার মাগরিবের পর সুহিলপুর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ডের মানুষদেরকে নিয়ে মিরহাটির জামতলি বাজারে এই সভা অনুষ্ঠিত হয়।

গ্রামের প্রবীন ব্যক্তি ও ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল গফুর সাহেবের সভাপতিত্বে ও সদর উপজেলা ছাত্রলীগের ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক তপন দেবের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাচ্ছু মিয়া, জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোহাম্মদ জহির, সদর উপজেলা যুবলীগের সহ সম্পাদক এহসানুল হক রিপন, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আমজাদ হাজারী কাজল, সদর উপজেলা যুবলীগের সদস্য শরীফ মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবদুল মজিদ, শেখ এমরানুর রেজা আজিম, সুহিলপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আফসার, শেখ আতিক,সদর ছাত্রলীগের উপ-গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দিদার খন্দকার, সুহিলপুর ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক শেখ রুমন, সুহিলপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক ইলিয়াস সরকার,ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ, ছাত্রলীগ নেতা সুবেল খন্দকার,কাজী কাজল, শেখ আতিকুর রহমান,শেখ জাহিদ,শেখ জাকির, ছাত্রলীগ নেতা মিল্লাত, শেখ আজিম,শিপন, মো: হারুন মিয়া  ও রুহিন্দর মুন্সি প্রমুখ।

এ সময় আসন্ন সুহিলপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খাইরুল আলম বলেন, বঙ্গবন্ধুর আদর্শে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া উন্নয়নের রূপকার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর এমপির দিক নির্দেশনায় আমি নৌকার পক্ষে কাজ করছি। দল থেকে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে আমি নির্বাচন করব। আমি বিশ্বাস করি সকলের সহযোগিতা ও সমর্থন থাকলে আমার দলীয় মনোনয়ন প্রাপ্তি সহজ হবে। আমি জনগনের কল্যাণে কাজ করে যেতে সকলের সহযোগিতা চাই।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 214
    Shares