কসবায় গান-বাজনাকে কেন্দ্র করে সংঘর্ষে ৭ জন আহত

৮ জানুয়ারি, ২০২১ : ৭:২৭ অপরাহ্ণ ৪৭৩

মোঃ নাজমুল হোসেন: মসজিদের পাশে মাগরিবের আজানের সময় গান-বাজনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারির খবর পাওয়া গেছে। ব্রাক্ষণবাড়িয়ার কসবা উপজেলার কুটি ইউনিয়নের রামপুর গ্রামে আজ শুক্রবার মাগরিবের আজানের সময় প্রথম দফায় মারামারি হয় পরে আহতদেরকে নিয়ে কসবা উপজেলা হাসপাতাল গেলে দ্বিতীয় দফায় আবারও হাসপাতালের ভিতর মারামারি হয়।

ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। নিয়ন্ত্রণের পাশাপাশি পুলিশ বেশ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে যায়। আহতরা হলেন – ১, মোঃ কাইকোবাদ (৩৮), পিতাঃ আবুল কাশেম, ২, সুমি আক্তার (২৮), স্বামী- কাইকোবাদ, ৩, সাবিকুন্নাহার (৪২), পিতাঃ আবুল কাশেম, ৪, মোঃ ফারুক (৪০), পিতাঃ মৃত্যু ফজলুল চৌধুরী, ৫, রমজান (২৩), পিতাঃ মৃত্যু ফজলুল চৌধুরী, ৬, রাসেল (১৮), তারা ৬জন রামপুর গ্রামের।
৭, কবির (২৯), পিতাঃ রঙ্গু মিয়া, গ্রামঃ পানিয়ারুপ, আহতরা সবাই কসবা উপজেলার বাসিন্দা।

কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ প্রণব জানান, আহতদের অবস্থা গুরুত্বর। ১০টা ১১ মিনিট সময় কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেনের নাম্বারে কল দিলে তিনি রিসিভ না করায় পুলিশের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।