শরীফপুরে আহলে সুন্নাত ওয়াল জামা’আত’র জশনে জুলুছ অনুষ্ঠিত

৮ নভেম্বর, ২০১৯ : ৫:৪৫ অপরাহ্ণ ৩০৮

তেপান্তর রিপোর্ট: পবিত্র ঈদে মিলাদুন্নবী (ﷺ) উপলক্ষে গতকাল ০৯ রবিউল আউয়াল-১৪৪১হিঃ মোতাবেক ০৭ নভেম্বর-১৯ ইং বৃহস্পতিবার সকাল ০৯ ঘটিকায় আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ শরীফপুর ইউনিয়ন শাখার আয়োজনে ও শরীফপুর ইউনিয়ন সুন্নী ওলামা ছাত্র ও যুব ঐক্য পরিষদের সহযোগীতায় শরীফপুরে ঈদে মিলাদুন্নবী (ﷺ) এর তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও জশনে জুলুছ আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ শরীফপুর ইউনিয়ন শাখার সভাপতি মুহাম্মাদ সাইদুর রহমান বখশির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। উক্ত আলোচনা সভা ও জশনে জুলুছে উদ্বোধক ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলার সিনিয়র সহ-সভাপতি পীরে তরিকত মাওলানা নূরুল ইসলাম আল-ক্বাদরী। প্রধান অতিথি ছিলেন শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মাদ সাইফ উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাবিবুল হক হাব মিয়া, বীর মুক্তিযোদ্ধা মুহাম্মাদ তাজুল ইসলাম, পীরজাদা মুফতি সামসুল হক আল-ক্বাদরী, মুফতি মনিরুজ্জান হানাফি, মাওলানা মনির হোসেন আল-ক্বাদরী। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাবেক দাওয়া বিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রসেনার সাবেক সফল সভাপতি শিক্ষানবিশ আইনজীবী মুহাম্মাদ রফিকুল ইসলাম।মাওলানা এমদাদুল হক বকশি ও মাওলানা আব্দুল কুদ্দুস এর সঞ্চালনায় বক্তব্য রাখেন হাফেজ মামুনুর রশিদ, হাফেজ হেলাল উদ্দিন, হাফেজ জোবায়ের আহমেদ, হাফেজ জাহাঙ্গীর আলম, হাফেজ সুজন আহমেদ, এমরান বখশি, ওবাইদুল বখশি, আব্দুল মান্নান বখশি, ইয়াকুব বখশি সহ প্রমুখ। এছাড়াও বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ আশুগঞ্জ উপজেলা সহ জেলা শাখার নেতৃবৃন্দ।

বক্তাগন বলেন পবিত্র ঈদে মিলাদুন্নবী (ﷺ) হল সকল ঈদের সেরা ঈদ। ১২ই রবিউল আওয়াল যদি দুজাহানের বাদশা নবীর শুভাগমন না হত তবে ঈদুল ফিতর ও ঈদুল আযহা সহ কোন আনন্দের দিন আমরা পেতাম না। তারা বলেন ঈদে মিলাদুন্নবী (ﷺ) উদযাপন করা মুস্তাহাব বা মুস্তাহসান। তাই ঈদে মিলাদুন্নবী (ﷺ) উদযাপনে যে বা যারা বাধা সৃষ্টি করছে ও ঈদে মিলাদুন্নবী (ﷺ) কে নিয়ে কটুবাক্য ব্যবহার করছে তারা এখনো ইসলামের সঠিক শিক্ষায় শিক্ষিত হতে পারেনি। আল্লাহ তায়ালা তাদেরকে ইসলামের সঠিক শিক্ষা অর্জন করার তাউফিক দান করুক।

এর আগে ঈদে মিলাদুন্নবী (ﷺ) উপলক্ষে হাজারো নবী প্রেমিকদের নিয়ে আয়োজিত জশনে জুলুছটি শরিফপুর গাউসিয়া মাঠ থেকে শুরু হয়ে বায়েক, তারুয়া, খোলাপাড়া ও টংঙ্গীপাড়া হয়ে শরিফপুর গাউসিয়া মাঠে এসে সমাপ্তি করা হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।