তেপান্তরে সংবাদ প্রকাশের পর চিকিৎসার টাকা জোগাড় হলো ক্যান্সার আক্রান্ত আবু সায়েদের

১৩ জানুয়ারি, ২০২১ : ৪:০৪ অপরাহ্ণ ৪৭৩

তেপান্তর রিপোর্ট: তেপান্তরে সংবাদ প্রকাশের পর চিকিৎসার টাকা জোগাড় হলো ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডার তিতাস পাড়া এলাকার ক্যান্সার আক্রান্ত আবু সায়েদের। গত ৬ জানুয়ারি তেপান্তরে “ক্যান্সার আক্রান্ত আবু সায়েদ বাচতে চায়” শিরোনামে সংবাদ প্রকাশ হলে এটি সর্ব মহলের নজরে আসে। এর মধ্যে সংবাদের পর তিতাস পাড়ার তরুন মোহাম্মদ রাব্বি, নাহিম আহমেদ, সাব্বির রহমান, আশরাফুল ইমন, ফাহিম মিয়া ও জুনায়েদ হোসেন ফেইসবুকে ঢালাওভাবে প্রচারণা চালিয়ে ও নিজেদের উদ্যোগে মোট ৯০ হাজার টাকা জোগার করেন। এর মধ্যে প্রবাসী নাঈম আহমেদ, তার পরিচিত প্রবাসী মহল, ও রাব্বির বন্ধু মহল ৫০ হাজার টাকা ও ছাত্রলীগের নেতাকর্মীরা ৪০ হাজারসহ মোট ৯০ হাজার টাকা চিকিৎসার জন্য আবু সায়েদের পরিবারকে দিয়ে সহায়তা করেন। আগামী ১৫ জানুযারি সায়েদের অপারেশন হওয়ার কথা রয়েছে।

তিতাস পাড়ার যুবক আরিফুল ইসলাম বাবু সায়েদের টাকার অভাবে চিকিৎসা না করতে পারার কথা তেপান্তরকে জানান। তখনই এ নিয়ে তেপান্তর সংবাদ প্রকাশ করে। তারপরই মানুষ তাকে চিকিৎসার টাকা দিয়ে সাহায্য করেন।

এ বিষয়ে তিতাস পাড়ার যুবক আরিফুল ইসলাম বাবু বলেন, আবু সায়েদ আমাদের এলাকার ছেলে ও সবার পরিচিত। তার অভাবের সংসার। ইতিমধ্যে চিকিৎসার জন্য জায়গা বিক্রি করে ৫ লক্ষ টাকা ব্যয় করেছে। শেষে ১ লক্ষ টাকার জন্য তার চিকিৎসা আটকে ছিল। বর্তমানে ৯০ হাজার টাকা যোগাড় হওয়ায় চিকিৎসা শুরু করতে পারবে।

ক্যান্সার আক্রান্ত আবু সায়েদ বলেছেন, দুঃসময়ে যারা আমার পাশে দাড়িয়েছেন তাদের সবার প্রতি আমি কৃতজ্ঞ।

চিকিৎসার টাকা জোগাড় করার ক্ষেত্রে এলাকার তরুন উদ্যোক্তা মোহাম্মদ রাব্বি বলেছেন, প্রবাসী, ছাত্রলীগ ও আমরা তরুনরা না থাকলে হয়ত তার চিকিৎসার টাকা জোগাড় করা কষ্টকর হতো। এজন্য যারা সায়েদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের সবার প্রতি আমরা কৃতজ্ঞ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।