আখাউড়ায় দলীয় মনোনয়ন পেয়েই প্রতিপক্ষ মেয়র প্রার্থীকে জুতাপেটা

১৪ জানুয়ারি, ২০২১ : ১:২৫ অপরাহ্ণ ৫৮৮

নাজমুল হোসেন: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আওয়ামীলীগের মেয়র প্রার্থী হিসেবে তাকজিল খলিফা কাজল দলীয় মনোনয়ন পাওয়ার পরই নূরুল হক ভূঁইয়া নামে আরেক মেয়র প্রার্থীকে জুতাপেটা করা হয়েছে। বুধবার রাত পৌনে ১০টায় আখাউড়ার সড়ক বাজার এলাকায় এই ঘটনা ঘটে। বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজলের সমর্থক সোহাগ মোল্লা এই জুতাপেটা করেছে বলে অভিযোগ। সোহাগ দেবগ্রাম গ্রামের কাদের মোল্লার ছেলে, এবং নূরুল হক ভূইয়া আখাউড়া পৌরসভার সাবেক মেয়র বলে জানা গেছে। এবিষয়ে আখাউড়া থানায় অভিযোগ করেছেন ভুক্তভুগী মেয়র প্রার্থী নূরুল হক ভূইয়া।

নূরুল হক ভূইয়া ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, বুধবার রাতে আওয়ামীলীগের দলীয় প্রার্থীর নামে মনোনয়ন ঘোষণা হয়। তখন সড়ক বাজার এলাকায় একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন মেয়র প্রার্থী নূরুল হক ভূইয়া। তখন তাকজিল খলিফা কাজল দলীয় মনোনয়ন পাওয়ায় আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন শাবলুর নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়। এই মিছিলের পিছন থেকে সোহাগ মোল্লা হঠাৎ চায়ের দোকানে ঢুকে নূরুল হক ভূইয়াকে জুতা দিয়ে পিটাতে শুরু করে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়।

এবিষয়ে নূরুল হক ভূঁইয়া মুঠোফোনে বলেন, হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছি। আমার উপর হামলা করিয়েছে বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল।

তবে অভিযোগের বিষয়টি অস্বীকার করেছেন বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজল।

আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী বলেছেন, আমরা অভিযোগ পেয়েছি, আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 124
    Shares