ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ৫ জন করোনা আক্রান্ত

১৫ জানুয়ারি, ২০২১ : ৯:৫৯ অপরাহ্ণ ১৭৭

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ৩জনসহ জেলায় নতুন ৫জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এখন পর্যন্ত জেলায় সর্বশেষ ২৭৮৬জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এখন পর্যন্ত জেলায় ২৬৬৩জন করোনা ভাইরাস থেকে আরোগ্য লাভ করেন।

সর্বশেষ জেলায় ৪৫জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে।

শুক্রবার (১৫ জানুয়ারী) রাত সাড়ে ৮টায় জেলা সিভিল সার্জন ডা. মুহাম্মদ একরাম উল্লাহ নিশ্চিত করেন।

গতকাল রাতের ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি রেফারেল সেন্টার পিসিআর ল্যাব ও ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাবের সর্বমোট ১৬৩টি নমুনা রিপোর্টে নতুন ৫জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৩জন, নবীনগর উপজেলায় ১জন ও বিজয়নগর উপজেলায় ১জন শনাক্ত হয়েছে। সদর উপজেলায় নতুন ৬জন সুস্থ হয়েছে।

সর্বশেষ জেলায় ২৭৮৬জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় ১১২৯জন, আখাউড়া উপজেলায় ২১৪জন, বিজয়নগর উপজেলায় ৮৩জন, নাসিরনগর উপজেলায় ১১০জন, বাঞ্ছারামপুর উপজেলায় ১৭২জন, নবীনগর উপজেলায় ৪২৮জন, সরাইল উপজেলায় ১৩২জন, আশুগঞ্জ উপজেলায় ২৩৭জন ও কসবা উপজেলায় ২৮১জন করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

সর্বশেষ জেলায় ২৬৬৩জন রোগী করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছে। যার মধ্যে সদর উপজেলায় ১০৭৭জন, আখাউড়া উপজেলায় ১৯০জন, বিজয়নগর উপজেলায় ৭৯জন, নাসিরনগর উপজেলায় ১০৫জন, বাঞ্ছারামপুর উপজেলায় ১৬৮জন, নবীনগর উপজেলায় ৪১০জন, সরাইল উপজেলায় ১১৬জন, আশুগঞ্জ উপজেলায় ২৩০জন ও কসবা উপজেলায় ২৬৩জন সুস্থ হয়েছে।

সর্বশেষ ব্রাহ্মণবাড়িয়ায় ৪৫জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। যার মধ্যে সদর উপজেলায় ১৬জন, আখাউড়া উপজেলায় ১০জন, বিজয়নগর উপজেলায় ০২জন, নাসিরনগর উপজেলায় ০১জন, বাঞ্ছারামপুর উপজেলায় ০৩জন, নবীনগর উপজেলায় ১১জন, সরাইল উপজেলায় ০১জন ও কসবা উপজেলায় ০১জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে।

উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়ায় এখন পর্যন্ত ২৭৮৬জন আক্রান্তের মধ্যে ২৬৬৩জন সুস্থ হয়েছেন। কিন্তু এখনো করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৭৯জন রোগী আইসোলেশনে আছে ও সেলফ আইসোলেশনে ৭৮জন আছে। হাসপাতালের আইসোলেশনে সেন্টারে ১জন চিকিৎসা নিচ্ছেন। ব্রাহ্মণবাড়িয়ায় এখন পর্যন্ত ২৩৫৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে৷ যার মধ্যে পাওয়া ২৩৪৭৮ জনের করোনা ভাইরাসের রিপোর্টে জেলায় সর্বমোট ২৭৮৬জন আক্রান্ত হয়েছে৷

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 48
    Shares