সরাইলে জরিমানার টাকাকে কেন্দ্র করে চাচাতো ভাইকে খুনের অভিযোগ

১৭ জানুয়ারি, ২০২১ : ৮:৫৫ অপরাহ্ণ ৩৮১

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া সরাইলে জরিমানার টাকা নিয়ে দ্বন্ধে হোসেন(৫০) নামের একজন খুন হয়েছেন। হোসেনের দুই-চাচাতো ভাইয়ের বিরুদ্ধে তাকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

রবিবার( ১৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পানিশ্বর ইউনিয়নের এ ঘটনা ঘটে।

নিহত হোসেন মিয়া একই এলাকার শোলাবাড়ি গ্রামের মৃত হাজী লাল মিয়ার ছেলে। তিনি এলাকায় সালিশকারক হিসেবে পরিচিত ছিল।

নিহতের ছোট ভাই আনোয়ার বলেন, গত বুধবার ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শোলাবাড়ির কুলির বাড়ির ছেলেদের সাথে (তাদের)এজামতের বাড়ির ছেলেদের ঝগড়া হয়। পরেরদিন পানিশ্বর ইউনিয়নের চেয়ারম্যান মো. নুরুল হক ও স্থানীয় সালিসিতে এজামতের বাড়ির লোকদেরকে এক লক্ষ টাকা জরিমানা হয়। এর মধ্যে একই বাড়ির হোসেনকে পাঁচ হাজার ও দুলালসহ মনিরকে একত্রে পাঁচ হাজার টাকা জরিমানা ভাগ করে দেওয়া হয়। হোসেনের জরিমানার টাকা ঠিকই দিলেন কিন্তু দুলাল ও মনির জরিমানার টাকা দেয়নি। আজকে বিকেলে হোসেন জরিমানার টাকা চাওয়ায় মৃত ফালু মিয়ার ছেলে দুলাল ও মনির তার উঠানে গিয়ে বুকে কিল-ঘুষি শুরু করেন। পরে হোসেন উঠানে পড়ে গিয়ে স্ট্রোক করেন।

সন্ধ্যার দিকে হোসেনকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসেন তার পরিবারের অন্যান্য সদস্যরা।

কর্তব্যরত চিকিৎসক ডা. ফাইজুর রহমান ফয়েজ জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই হোসেনের মৃত্যু হয়েছে। তবে প্রাথমিক ভাবে মৃত্যুর কারন বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর বলা যাবে হত্যা নাকি স্ট্রোক করে মারা গেছে।

সরাইল থানার পলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে বলেন, আমরা জানতে পেরেছি একজন স্ট্রোক করে মারা গেছেন। তবে মারধরের কারনে স্ট্রোক করছে কিনা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা যাবে না। লাশটি উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 158
    Shares