আখাউড়ায় গৃহকর্মী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

২০ জানুয়ারি, ২০২১ : ২:২৮ অপরাহ্ণ ৩৩২

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক গৃহকর্মী কে সিঙ্গাপুর ফেরত এক প্রবাসী কর্তৃক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
এঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় কিশোরীর মা বাদী হয়ে আখাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

থানায় অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার উত্তর ইউনিয়নের রামধননগর গ্রামের সাত্তার মিয়ার পুত্র মোঃ আজাদ মিয়া (৪৪) এর বাড়ীতে গৃহকর্মীর কাজ করতেন ঐ কিশোরী। তিনি কিছু দিন আগে সিংগাপুর থেকে এসেছেন। গত শুক্রবার সন্ধ্যায় মোঃ আজাদ মিয়া ঐ কিশোরী কে ঘরের কাজের ফাঁকে কৌশলে তাকে ডেকে নিয়ে ধর্ষণ করেন। এরপর আজাদ মিয়া কিশোরী ও তার পরিবার কে হুমকি দেন এ ঘটনা কাউকে না জানানোর জন্য।

এলাকায় লোক মুখে বিষয়টি গত সোমবার জানাজানি হলে খবর পেয়ে আখাউড়া থানা পুলিশ মেয়েটির বাড়িতে যায়। কিন্তু হুমকির কারনে মেয়েটির পরিবার দরিদ্র ও নিরীহ বিধায় এ ঘটনা কিশোরী ও তার মা ধর্ষনের বিষয় টি অস্বীকার করেন। পরে কিশোরীর মা কে আজাদ মিয়া ডেকে নিয়ে তাকে আবারও হুমকি ধামকি এবং তাকে গালমন্দ করেন। এরপর মেয়েটি ও তার মা নিজেই থানায় হাজির হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রসুল আহমেদ নিজামী প্রতিবেদক কে বলেন, এমন একটি ঘটনা ঘটেছে গতকাল রামধননগর থেকে খবর আসার পর পুলিশ ভিকটিমের বাড়ীতে পুলিশ যান। কিন্তু মেয়েটির মা ঘটনাটি অস্বীকার করেন। আজ থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর আমরা বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।