ভিডিও কনফারেন্সের মাধ্যমে আখাউড়ায় ভূমিহীনদের মাঝে মুজিব বর্ষের ঘর হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী

২৩ জানুয়ারি, ২০২১ : ১:১৩ অপরাহ্ণ ২৫১

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে “মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি এবং গৃহ প্রদান কার্যক্রম” এর শুভ উদ্বোধন করেছেন।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই উদ্ভোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় উপজেলার চরনারায়নপুরে নব নির্মিত ৪৫ টি ঘর ভুমিহীনদের কাছে হস্তান্তর করা হয়েছে। উপস্থিত বিশিষ্ট ব্যাক্তিবর্গ তাদের হাতে পাকা ঘরের মালিকানা দলিল বুঝিয়ে দেন।

ঘর হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার জনাব এ বি এম আজাদ, পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনিসুল রহমান,জেলা প্রশাসক জনাব হায়াত-উদ-দৌলা খাঁন, উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নূরে আলম , অফিসার ইনচার্জ মোঃ রসুল আহমেদ নিজামী সহ আখাউড়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সরকারী কর্মকর্তা বৃন্দ সহ সাংবাদিকবৃন্দ ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।