আখাউড়ায় শান্তিপূর্ণ ভোট আয়োজনে জেলা প্রশাসনের বিশেষ আইনশৃঙ্খলা সভা

২৮ জানুয়ারি, ২০২১ : ২:০৩ অপরাহ্ণ ৪০৬
আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার নির্বাচনে সুষ্ঠু ও শান্তি পূর্ণ  ভোট আয়োজনে জেলা প্রশাসনের উদ্যেগে এক বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে আখাউড়া উপজেলা মিলনায়তনে এই বিশেষ সভা অনুষ্ঠিত হয়। এসময় আসন্ন ১৪ ফ্রেব্রুয়ারী অত্র পৌরসভার নির্বাচনের আচরণ বিধি পালন এবং সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিশ্চিত করণ সহ বিভিন্ন নির্দেশনামূলক বিষয়ে আলোচনা করা হয়।
জেলা প্রশাসক হায়াত উত দৌলার সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার আনিসুর রহমান, ২৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল ফেরদৌস কবীর, ভৈরব র‍্যাব ১৪ এর কোম্পানি কমান্ডার ডিএডি মোঃ জামাল উদ্দিন ,  জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান,  আখাউড়া থানা নির্বাহী কর্মকর্তা মোঃ নুর এ আলম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রসুল আহমেদ নিজামী সহ ডিএসবি পরিদর্শক ও আখাউড়া নির্বাচন কর্মকর্তা।
এসময় আরো উপস্থিত ছিলেন, অত্র পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের নৌকার মেয়র প্রার্থী তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোঃ নুরুল হক ভূইয়া ও সফিকুল ইসলাম। বিএনপির ধানেরশীষের মেয়র প্রার্থী হাজী জয়নাল আবেদীন আব্দুর সহ অত্র পৌর নির্বাচনে সকল সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী ও সাধারণ কাউন্সিলর প্রার্থীগন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।