নবীনগরে অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ইউপি চেয়ারম্যানের দ্বারা সাংবাদিক লাঞ্ছিত

২৯ জানুয়ারি, ২০২১ : ১:০১ অপরাহ্ণ ৬০১

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুরে সরকারি আশ্রয়ন প্রকল্প ২ পরিদর্শনে গেলে স্থানীয় সাংবাদিক মো.আক্তারুজ্জামানকে বড়িকান্দি ইউপি চেয়ারম্যান আনোয়ার পারভেজ হারুত এবং উনার লোকজন শারীরিকভাবে লাঞ্ছিত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে সাংবাদিক মো. আক্তারুজ্জামান বলেন সরকারি আশ্রয়ন প্রকল্পের কাজে অনিয়ম এবং দুর্নীতি হচ্ছে এরকম একটি অভিযোগ পাওয়ার পর বৃহস্পতিবার বিকালে আশ্রয়ন প্রকল্পে পরিদর্শনে গেলে বড়িকান্দি ইউনিয়নের চেয়ারম্যান হারুত এবং মনিরসহ উনার লোকজন প্রথমে কথা কাটাকাটির এক পর্যায়ে আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

এ বিষয়ে চেয়ারম্যান আনোয়ার পারভেজ হারুত বলেন, সরকারি আশ্রয়ন প্রকল্প উপজেলা পরিষদ ঠিকাদারের মাধ্যমে কাজগুলি করে থাকে। মাননীয় এমপি মহোদয় আমাকে কাজটা তদারকি করার কথা বলায় আমি সকাল-বিকাল প্রকল্পে কাজ তদারকি করার জন্য যাই।কাজ নিয়ে সংবাদিক আক্তারের সাথে আমার কথা কাটাকাটি হয়েছে কিন্তু সাংবাদিক যে অভিযোগ করেছে শারীরিক নির্যাতন এটা সম্পূর্ণ মিথ্যা।

এ বিষয়ে নবীনগর উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক বলেন, সাংবাদিক আমাকে পুরো বিষয়টি জানিয়েছে, মাননীয় এমপি মহোদয় স্যার বিষয়টি অবগত হয়েছেন। উভয় পক্ষের বক্তব্য শুনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।