ইতালীতে এমপি মোক্তাদিরের সুস্থতা কামনা ও হুমায়ুন কবীরের মৃত্যুতে শোকসভা

৯ নভেম্বর, ২০১৯ : ৪:৫৫ অপরাহ্ণ ২০৫

মঈনুল ইসলাম, ইতালী প্রতিনিধি : ইতালীতে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সাংসদ র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরীর রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একই সাথে ব্রাহ্মণবাড়িয়ার প্রবীন রাজনীতিবিদ ও সাবেক উপমন্ত্রী হুমায়ুন কবীরের মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমা রাজধানী রোমের মন্তেভেরদে বাইতুন নূর জামে মসজিদে এই সভা অনুষ্ঠিত হয়। ইতালীস্থ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুব সমাজ এই সভার আয়োজন করে। এসময় ইতালীস্থ বাংলাদেশি সকল সামাজিক সংঘঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তাইফুরহমার ছোটন,রিয়াজ মুল্লা,মসজিদের সভাপতি মনির হোসেন,মোঃআক্তার মিয়া সহ আরো অনেকে

 

অনুষ্ঠানের আয়োজন করেন, মোহাম্মদ শাহিন হোসাইন, মোহাম্মদ আলম মিয়া,রিপন চৌধুরী,মোঃরতন মিয়া,মোহাম্মদ সোহেল মিয়া,মঈনুল ইসলাম, মোহাম্মদ পল্লব হোসাইন, মোহাম্মদ মেহেদী হুসাইন, মোঃ আলমগীর হোসাইন, মোহাম্মদ মহিউদ্দিন প্রমূখ,মোস্তাকিম মিয়া ও সৈয়দ আবদুল হাদী প্রমুখ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।