নবীনগরে গাঁজাসহ মা-মেয়ে আটক

৩১ জানুয়ারি, ২০২১ : ২:৩৯ অপরাহ্ণ ৪৯১

মো. সফর মিয়া: ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের জাফরপুর নামক এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ মা ও মেয়েকে আটক করেছে এলাকার যুবকরা। পরে ইউপি চেয়ারম্যান আবু মোছা’র মাধ্যমে আটককৃত ওই মা-মেয়েকে পুলিশে সোপর্দ করা হয়েছে। রোববার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গাঁজা বহনকারী মা-মেয়ে পার্শ্ববর্তী মুরাদনগর উপজেলার নবীপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

জানা যায়, গতকাল শনিবার সকালে দুজন নারী দুইটি ব্যাগ নিয়ে উপজেলার মহেশপুর নৌকা ঘাট থেকে বিলের উপর দিয়ে হেঁটে জাফরপুর ও বাছিদপুর গ্রামের ভেতর দিয়ে যাওয়ার পথে জাফরপুর গ্রামের কিছু যুবকের সন্দেহ হয়। পরে তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারে ওই দুই নারী সম্পর্কে মা ও মেয়ে। এক পর্যায়ে বহন করা ব্যাগ দুটি নিয়ে যুবকদের সন্দেহ হলে মা-মেয়েকে নিয়ে ইউপি চেয়ারম্যান আবু মোছার কাছে যান ওই যুবকরা।

পরে ইউপি চেয়ারম্যান আবু মুছা দ্রুত নবীনগর থানা পুলিশকে বিষয়টি অবগত করলে নবীনগর থানার এসআই খলিলুর রহমান ও এএসআই রাজিব দাস সঙ্গীয়ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে সন্দেহভাজন মা মেয়ের ব্যাগ তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আবু মোছা জানান, একটি স্কুল ব্যাগ ও একটি বাজারের প্ল্যাস্টিক ব্যাগে করে মোট ১০ কেজি গাঁজা নিয়ে যাওয়ার পথে আমাদের এলাকার যুবক ছেলেরা সন্দেহজনকভাবে তাদের আটক করে আমার কাছে নিয়ে আসলে আমি থানায় অবগত করি এবং পুলিশ এসে তাদের আটক করে।

এ বিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুর রশিদ জানান, ১০ কেজি গাঁজাসহ আটকৃত মা ও মেয়েকে মাদকদ্রব্য আইনের মামলায় আজ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।