বিজয়নগর ঢাকা-সিলেট মহাসড়কে পিক-আপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৪

৩১ জানুয়ারি, ২০২১ : ৫:৪৭ অপরাহ্ণ ৪০০

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় পিকআপ-ট্রাক মুখোমুখি সংঘর্ষে জহিরুল মোল্লা (২৮) নামে এক পিকআপ ভ্যানচালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ৪ জন। তারা সবাই পিক-আপের যাত্রী ছিলেন। উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের রামপুর নামক স্থানে পিকআপ ভ্যানের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রোববার (৩১ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। নিহত জহিরুল ইসলাম বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের কেনা গ্রামের বেনু মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানান, আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার হরষপুর গ্রামে।
এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডা. সৈয়দ আরিফুল ইসলাম জানান, আহত চারজনের মধ্যে সবাই গুরুতর আহত হয়েছেন। তবে তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।