বিজয়নগরে ট্রাক্টর পুকুরে পড়ে চালক নিহত

৩ ফেব্রুয়ারি, ২০২১ : ৭:০৮ অপরাহ্ণ ২৭৬

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে এর চালক নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৮টায় উপজেলার বুধন্তী ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের গাছতলা মোড় নামক স্থানে এই ঘটনা ঘটে। ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশবর্তী পুকুরে পড়ে গেলে ট্রাক্টর চালক ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এঘটনায় ট্রাক্টরের হেলপার গুরুতর আহত হয়।

নিহত চালক উপজেলার চান্দুরা ইউনিয়নের সাতগাঁও গ্রামের মন মিয়ার ছেলে অলি মিয়া (৩৬)। এবং ট্রাক্টর হেলপার উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের মোহাম্মদ মন্নাফ মিয়ার ছেলে ফারুক মিয়া (৩০)।

খবর পেয়ে পাশবর্তী মাধবপুর ফায়ারসার্ভিসের লোকজন এসে ড্রাইভার অলি মিয়াকে ট্রাক্টরের নিচে চাপা পড়া থেকে উদ্ধার করে। ট্রাক্টর হেলপারকে মাধবপুর সদর হসপিটালে প্রেরণ করে।মাধবপুর সদর হসপিটালের কর্তব্যরত চিকিৎসক ট্রাক্টরের ড্রাইভার অলি মিয়াকে মৃত বলে ঘোষণা করে। গুরুতর আহত হেলপারকে ভর্তি করা হয়।

এ বিষয়ে খাঁটি হাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণকরা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 163
    Shares