নবীনগরে ছিনতাই হওয়া কাভার্ডভ্যান সহ ৩ ছিনতাইকারী আটক

৪ ফেব্রুয়ারি, ২০২১ : ৯:৩৯ পূর্বাহ্ণ ৪২৩

মোঃ সফর মিয়া: ঢাকা-চট্রগ্রাম রোডে গার্মেন্টসের তৈরি পোশাক বহনকারী কাভার্ড ভ্যানের চালক ও হেলপার কে হাত-পা বেঁধে মুখে কস্টেপ লাগিয়ে কাভার্ড ভ্যান ও মালা-মাল ছিনতাই করে একটি সংঘবদ্ধ চক্র।

ঐ ছিনতাই হওয়া কাভার্ড ভ্যান নবীনগর উপজেলার শ্যামগ্রাম বাজারে বুধবার(৩ ফেব্রুয়ারি)সন্ধ্যায় সিএনজি স্টেশনে এনে পিকআপে(গাড়ী)করে মালামাল সরিয়ে নেওয়ার সময় হাত-পা বাঁধা গাড়ীতে থাকা ড্রাইভার গাড়ী থেকে লাফিয়ে মাটিতে পড়ে গেলে উপস্থিত লোকজনদের দৃষ্টিগোচর হলে তাদেরকে(ছিনতাইকারীদের)ধাওয়া দিলে তারা পিকআপ গাড়িটি নিয়ে দ্রুত পালাতে মানিকনগর বাজারে এসে দ্রুত গতিতে গাড়ীটি চালানোর কারণে একটি মাইক্রোবাসে মেরে দিয়ে মাইক্রোবাসটি কে দুমড়ে মুচড়ে দেয় পরে স্থানীয় জনতা তাদের তিনজনকে আটক করলেও তাদের সাথে আরো কয়েকজন পালিয়ে যায়।

আটককৃতরা জানায়,তাদের সাথে শ্যামগ্রাম ইউনিয়ন এলাকার কয়েকজন জড়িত।শ্যামগ্রাম ইউনিয়ন এলাকার যারা এই ঘটনায় জড়িত তাদের কে চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবী জানান এলাকাবাসী।

আটককৃতরা হলো,বরিশাল জেলার গৌরনদী উপজেলার উত্তর বিজয়পুর গ্রামের দেওয়ান মিয়ার ছেলে মো.সোহাগ(২১),ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পার্ক গেন্ডারিয়া গ্রামের আব্দুস সাত্তার শরীফের ছেলে মো.মিঠু(৩৩),এবং গাইবান্ধা জেলা সদরের বাদিয়াখালী গ্রামের ফরহাদ এর ছেলে মো.জাহিদ(৩০),।

খবর পেয়ে নবীনগর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক এসআই মনিরুল ইসলাম ও এসআই হারুনুর রশিদ,এএসআই জুলহাস উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে আটককৃত তিনজনকে মালামাল,কাভার্ড ভ্যান এবং পিকআপ(গাড়ী)থানায় নিয়ে যান।

এই বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার(নবীনগর সার্কেল)মকবুল হোসেন বলেন,আসামীদের থানায় এনে এই ঘটনায় কারা কারা জড়িত তাদের জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।