আখাউড়ায় প্রভাষক কে মারধরের ঘটনা সামাজিক ভাবে সমাধান

৪ ফেব্রুয়ারি, ২০২১ : ৪:৩২ অপরাহ্ণ ৪২১

আশরাফুল মামুনঃ অবশেষে আখাউড়া শহীদ স্মৃতি সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক কামাল উদ্দিন (৪৭) কে মারপিটসহ লাঞ্ছিতের অভিযোগর ঘটনা সামাজিক ভাবে সমাধান করা হয়েছে। এ সময় দু’পক্ষের মধ্যেকার বিরোধ থানায় বসে জনপ্রতিনিধি ও প্রশাসনের উপস্থিতিতে বিষয়টি মিমাংসা করা হয়েছে। এর আগে এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল এবল বিষয়টি বিভিন্ন গণমাধ্যম প্রকাশিত হয়েছিল।

বুধবার (৩ ফেব্রুয়ারি) সকালে প্রভাষক কামাল উদ্দিনকে মারপিটসহ লাঞ্ছিতের অভিযোগর ঘটনায় আখাউড়া থানায় তিনজনকে আসামিসহ অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেছিলেন প্রভাষক কামাল উদ্দিন। এরপর উভয় পক্ষের সম্মতিতে গতকাল রাতেই বিষয়টি আপস-মীমাংসা করে দেন জনপ্রতিনিধিরা।

এর আগে,প্রভাষক কামাল উদ্দিন ও রাইদুর রহমান নামক এক যুবকের সাথে তর্কবিতর্কের জেড়ে প্রথমে কামাল উদ্দিন রাইদুর কে থাপ্পর দেন, এরপর রাইদুর লোকজন নিয়ে মঙ্গলবার রাতে পৌরশহরের কলেজপাড়ায় ওই প্রভাষকের ওপর অতর্কিত হামলা চালায়।

এ বিষয়ে আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী বলেন, প্রভাষক কামাল উদ্দিন এবং রাইদুরের মধ্যকার ঘটনাটি জনপ্রতিনিধি ও প্রশাসনের উপস্থিতিতে মীমাংসা করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।