ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দেখে রেল ব্রিজ থেকে ঝাপ, প্রান গেল যুবকের

৪ ফেব্রুয়ারি, ২০২১ : ৯:০৬ অপরাহ্ণ ১৩১৪

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার কাউতলিতে কুরুলিয়া নদীর রেল ব্রিজে ট্রেন কাটা পড়া থেকে বাঁচতে রেল সেতু থেকে ঝাঁপ দিয়ে মোঃ বেলায়েত হোসেন দুলাল (৩৫) নামে এক ইন্সুরেন্স কর্মকর্তা ঘটনাস্থেই নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার(৪ ফ্রেব্রুয়ারী) দুপুর পৌনে একটার দিকে ঢাকা-সিলেট-চট্রগ্রাম রেলপথের ভাদুঘর এলাকার (কুরুলিয়া খাল) রেল ব্রিজ এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত বেলায়েত হোসেন দুলাল শরীয়তপুর জেলার ভেদরগঞ্জের বাসুদেবপুরের হাবিবুর রহমানের ছেলে। তিনি পপুলার লাইফ ইন্সুইরেন্স কোম্পানীর ব্রাহ্মণবাড়িয়ার সার্ভিস সেল ইনচার্জ ছিলেন ও জেলা শহরের সরকার পাড়ায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলায়েত হোসেন দুলাল ভাদুঘর থেকে রেলপথে যেতে রেল ব্রিজ পাড় হওয়ার সময় ঢাকাগামী একটি ট্রেন তার কাছাকাছি এসে পড়ে। এসময় তিনি ট্রেনে কাটা পড়া থেকে বাচঁতে সেতুর মাঝের পিলার বরাবর ঝাপ দেন। এতে মারাত্মক ভাবে আহত হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

এবিষয়ে আখাউড়া রেলওয়ে জংশন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাকিউল আযম সাংবাদিকদের জানান, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।