বাবরিকে মন্দির বানালে বাংলাদেশের মন্দিরগুলোকে মসজিদ বানানো হবে

৯ নভেম্বর, ২০১৯ : ৭:০১ অপরাহ্ণ ৩০৩৪৬

মো: রেজাউল : ভারতের বাবরি মসজিদকে রাম মন্দির বানানো হলে বাংলাদেশের প্রধান প্রধান মন্দিরগুলোকে মসজিদ বনানো হবে বলে হুশিয়ারি দিয়েছেন কওমী ইসলামী ছাত্র ঐক্য পরিষদের নেতারা। শনিবার বিকেল সাড়ে ৪টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশে মাওলানা ইউসুফ ভূইয়া তার বক্তব্যে এই কথা বলেন।

তিনি আরো বলেন, মুদি সরকার বাংলাদেশ সরকারকে সবসময় চাপে রাখে সাম্প্রদায়িক সম্প্রীতি ঠিক রাখার জন্য। কিন্তু তিনি তার নিজের দেশেই তা ঠিক রাখছেননা, এটা হলো মুনাফেকি। যদি মুদির সরকার বাবরি মসজিদ ভেঙ্গে মন্দির তৈরি করে ভারতে হিন্দুত্ববাদী রাস্ট্র কায়েম করে তাহলে বাংলাদেশেও সাম্প্রদায়িক সম্প্রীতি ভঙ্গ করে আমরা ইসলামী রাস্ট্র কায়েম করবো।

সমাবেশের আগে বিকেল ৪টায় বাবরি মসজিদ ভেঙ্গে রাম মন্দির বানানোর রায়ের প্রতিবাদে কওমী ইসলামী ছাত্র ঐক্য পরিষদ একটি প্রতিবাদ মিছির বের করে। পুলিশি প্রটোকলের মধ্য দিয়ে বৃষ্টি উপেক্ষা করে ব্রাহ্মণবাড়িয়ার জামিয়া ইসলামীয়া ইউনুসিয়া মাদ্রাসা থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এই সমাবেশ করে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 147.8K
    Shares