নবীনগরে “মানুষ মানুষের জন্য প্রবাসী সমাজ কল্যাণ সংগঠন”র শুভ উদ্বোধন

৬ ফেব্রুয়ারি, ২০২১ : ১০:৫৯ পূর্বাহ্ণ ২৮৫

মো. সফর মিয়া: ‘এসো আমরা ঐক্য গড়ি, দারিদ্রতা দূর করি’ -এ শ্লোগানে ব্রা‏‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকার প্রবাসীদের নিয়ে গঠিত ‘মানুষ মানুষের জন্য প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের শুভ উদ্বোধন করা হয়েছে।বাংলা বাজার এলাকায় নতুন অফিস উদ্বোধনকালে বিশাল একটি কেক কাটা হয়। শুকবার বিকেলে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

“দারিদ্রতা দূর করি, আমি খাব গরীব খাবে না এই সমাজে তা হবেনা” এই শ্লোগানে শুক্রবার বিকেলে ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ১নং ওয়ার্ড সভাপতি কামরুল হুদা কাজল, প্রফেসর নিজাম উদ্দিন, মো. আল-আমিন, সাংবাদিক মো. তরিকুল ইসলাম তরুন, সংগঠনের সহ-সমাজ কল্যাণ সম্পাদক সৌদী প্রবাসী কাওসার শাহীনসহ আরো অনেকে।

বক্তরা এলাকার সকল প্রবাসীদের দীর্ঘায়ু কামনা করেন এবং ভবিষ্যতে যাতে এই সংগঠনের মাধ্যমে এলাকার দরিদ্র ও পিছিয়ে পড়া মানুষগুলোকে সামনের দিকে এগিয়ে নিতে পারে সেই আশাবাদ ব্যাক্ত করেন।

পরে উপস্থিত সকলকে নিয়ে সংগঠনের সকল উপদেষ্টা, সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল সদস্যদের জন্য দোয়া করা হয়। দোয়া শেষে তবারক বিতরণ করা হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।