নবীনগরে মৃত্যুদন্ডপ্রাপ্ত দুর্ধর্ষ গোলাপ ডাকাত গ্রেপ্তার

৯ নভেম্বর, ২০১৯ : ৬:৫৮ অপরাহ্ণ ৩৩০

মোঃ সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জালশুকা গ্রামের দুর্ধর্ষ ডাকাত ও একটি হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি গোলাপ মিয়া ওরফে গোলাপ ডাকাত (৫৫) কে পুলিশ অবশেষে গ্রেপ্তার করেছে।
শনিবার (০৯/১১/১৯) বিকেল আনুমানিক চারটার দিকে তার নিজ গ্রাম জালশুকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গোলাপ ডাকাতের গ্রেপ্তারের খবরে এলাকার সাধারণ মানুষের মাঝে স্বস্তি বিরাজ করছে।
পুলিশ জানায়, আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ও ২০০৯ সালে সংঘটিত একটি হত্যা মামলার মৃতু্দন্ডপ্রাপ্ত পলাতক আসামি জালশুকা গ্রামের গোলাপ মিয়া ওরফে গোলাপ ডাকাত আজ দুপুরে গ্রামে আসে। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে নবীনগর থানার সেকেন্ড অফিসার মো. জসিম উদ্দিন একদল পুলিশ নিয়ে তাকে একটি দোকান থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।
নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে তেপান্তরকে বলেন,‘আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ও মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি এই দুর্ধর্ষ গোলাপ ডাকাতকে দীর্ঘদিন ধরে পুলিশ খুঁজে পাচ্ছিলনা। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে নবীনগর থানার পুলিশ তাকে আজ গ্রেপ্তার করেছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।