ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশ থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

১২ ফেব্রুয়ারি, ২০২১ : ১১:৪৩ অপরাহ্ণ ২৭৮

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার সিলেট-কুমিল্লা মহাসড়কের পাশ থেকে শান্ত চৌধুরী(৩৩) নামের এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার(১২ ফেব্রুয়ারী) রাত ৯টার দিকে রামরাইল ইউনিয়নের রামরাইল বাজারের সামনের পশ্চিম পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

শুক্রবার রাত ১০টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

নিহত শান্ত চৌধুরী সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের কালিকচ্ছ গ্রামের মধ্যপাড়ার আব্দুর রউফ চৌধুরীর ছেলে।

ঘটনাস্থল সূত্রে জানা যায়, রামরাইল কুমিল্লা-সিলেট মহাসড়কের পশ্চিম পাশে রক্তাক্ত অবস্থায় এক যুবককে দেখে ওইখান থেকে আতিক নামের এক যুবক ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে জানান। পরে স্থানীরা ও পুলিশ গিয়ে লাশ সনাক্ত করেন। হাইওয়ে পুলিশ শান্তর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে নিয়ে আসেন।

নিহতের চাচাতো বোন মাহমুদা জানান, আজকে সন্ধ্যার দিকে শান্ত হাতে লাইট নিয়ে বাসা থেকে বের হয়। তারপর থেকে আর খোঁজ পাওয়া যায়নি শান্তকে। এখন জানতে পারি শান্ত সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

তবে প্রত্যক্ষদর্শী আতিক তিয়াস বলেন, এ স্থানে প্রায়ই ছিনতাই হয়। তার ধারণা রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় ছিনতাইকারী অথবা কারো কবলে পড়ে এ যুবক খুন হন। এটা সড়ক দুর্ঘটনা হতে পারে না৷ কেউ হত্যাও করতে পারেন।

খাঁটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গাজী মুহাম্মদ শাখাওয়াত হোসেন জানান, শান্ত সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করছি। ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখনোও পরিবার থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 42
    Shares