অনিয়মের সংবাদ প্রকাশের পর রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ পরিদর্শনে গেলেন নবীনগরের পৌর মেয়র

১৫ ফেব্রুয়ারি, ২০২১ : ১০:০৫ অপরাহ্ণ ২৬১

মো. সফর মিয়া: ব্রা‏‏হ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার দোলাবাড়ি ঋষি পাড়ায় পৌর কর্তৃপক্ষের তদারকিতে ইউজিপি-৩ প্রকল্পের আওতায় ৬১১ মিটার দৈর্ঘ্য ও দেড় মিটার প্রস্থের রাস্তা এবং পয়:নিস্কাশনের জন্য ৫১০ মিটার ড্রেনের নির্মাণ কাজে নিম্নমানের ইট ব্যবহারের সংবাদ পেয়ে আজ সোমবার সকালে ওই এলাকা পরিদর্শনে যান নবীনগর পৌর মেয়র এড. শিব শংকর দাস। পরিদর্শনে গিয়ে ঘটনার সত্যতাও পান পৌর মেয়র। পরে তাৎক্ষণিক ওইসব নিম্নমানের ইট সরিয়ে ফেলার নির্দেশ প্রদান করেন এবং ভবিষ্যতে এই ধরণের ইট ব্যবহার না করার জন্য ঠিকাদার মো‏. আব্দুল মোতালিবকে কঠোর হুশিয়ারি দেন।

এর আগে পৌর মেয়র ভোলাচং চৌধুরী পাড়া বস্তি উন্নয়ন কাজের অংশ হিসেবে ৪৪৫ মিটার রাস্তা ও পয়:নিস্কাশনের জন্য ৩০০ মিটার ড্রেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।

স্থানীয় সরকার মন্ত্রণালয় কর্তৃক ইউজিপি-৩ প্রকল্পের আওতায় চৌধুরী পাড়া বস্তি উন্নয়নে রাস্তা ও ড্রেন এর পাশাপাশি ওই এলাকায় ১৩টি টিউবয়েল, সড়ক বাতি ১১টি, ১০০টি গাছ, সিঙ্গেল ইউনিট টয়লেট ১৬টি, ডাবল ইউনিট টয়লেট ০১টি ও ০১টি ডাস্টবিন বসানোর কথা রয়েছে। যার প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ৮১,১৪,৯৪১.১৬ (একাশি লক্ষ চৌদ্দ হাজার নয়শত একচল্লিশ টাকা ষোল পয়সা) টাকা।

এসময় উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর মো. শ্যামল মিয়া, মো. মামুন মিয়া, মাদক মুক্ত নবীনগর চাই সংঠনের সভাপতি আবু কাউসার, সাধারণ সম্পাদক ওমর ফারুক, সাংবাদিক মো. সফর মিয়া, মো. দেলোয়ার হোসেন, পৌরসভার প্রধান সহকারি মো. আব্দুল মোমেন, বস্তি উন্নয়ন কমিটির সভাপতি অনিমা রাণী ঋষি প্রমুখ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।