নবীনগরের গৌরনগরে চোখ উপড়ে ও জিহ্ববা কেটে ৮০ বছরের বৃদ্ধকে খুন

১৬ ফেব্রুয়ারি, ২০২১ : ১২:৫৩ অপরাহ্ণ ৬০৫

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পূর্ব বিরোধের জের ধরে মিলন সরদার (৮০) নামে এক বৃদ্ধের দুই চোখ উপড়ে ও জিহ্ববা কেটে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এই ঘটনায় অন্তত ১০জন আহত হয়েছেন।

গত সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মিলন সরদার উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কান্দাপাড়া এলাকার মৃত তালেব আলীর ছেলে। আহতদের উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ‘গৌরনগর গ্রামে আজইরা গোষ্ঠী ও সরকার গোষ্ঠীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এর জেরে দুই গোষ্ঠীর একাধিক হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।  স্থানীয় মাহফিলে আজইরা বাড়ির সানাউল্লাহ নামের এক যুবককে সরকার বাড়ির লোকজন পিটুনি দেয়। এ খবর পেয়ে আজইরা গোষ্ঠীর লোকজন উত্তেজিত হয়ে সরকার বাড়ির লোকজনের উপর হামলা চালায়। হামলা চালিয়ে মিলন সরদারসহ বেশ কয়েকজনকে কুপিয়ে রক্তাক্ত করে। ঘটনাস্থলেই মারা যান মিলন সরদার। হত্যার পর তার চোখ উপড়ে নিয়ে যায় এবং জিহ্বা কেটে নিয়ে যায় প্রতিপক্ষ।’

খুন হওয়ার খবর ছড়িয়ে পড়লে গ্রামে চরম উত্তেজনা দেখা দেয়। আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে নবীনগর থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা (তদন্ত) রুহুল আমিন রাতেই পুলিশ নিয়ে পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অবস্থান করেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।