নবীনগর মাতৃভাষা দিবস উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

২২ ফেব্রুয়ারি, ২০২১ : ২:২৮ অপরাহ্ণ ২৪৫

তেপান্তর রিপোর্ট: নবীনগর উপজেলায় ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর এর সহযোগিতায় বড়াইল রক্তের সন্ধানী মানবিক সংগঠন এর উদ্যোগে স্বেচ্ছায় স্থানীয়দের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে।

রবিবার(২১ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৪টার দিকে বড়াইল ইউনিয়নের বড়াইল বাজারের পূর্বপাশে এ কর্মসূচি সম্পূর্ণ হয়েছে।

বড়াইল রক্তের সন্ধানী মানবিক সংগঠন এর সমন্বয়ক আবু বক্করের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান প্রকৌশলী আজহার উদ্দিন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর এর উপদষ্টা প্রমীলা দাস।

জাকির হোসেন বলেন, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রমটি উপলব্ধি করার মত ছিল। হতদরিদ্র ও অসহায় মানুষের সেবা ও কল্যাণে হাসি ফোটাতে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন বড়াইল রক্তের সন্ধানী মানবিক সংগঠন ও ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর জেলার বিভিন্ন প্রান্তে রক্তদানের মাধ্যমে সর্বদা কাজ করে যাচ্ছে ও যাবে। তাদের রক্তদানের চিন্তাভাবনা সত্যি প্রশংসার দাবিদার।

অনুষ্ঠানটি আয়োজন করেন বড়াইল রক্তের সন্ধানী মানবিক সংগঠনের পক্ষে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বশির আহমেদ, ইমতিয়াজ আহমেদ কাউসার, বাছির মিয়া, মাহাবুব, ইকরাম, অন্তু, পায়েল, জহির, সারওয়ার
জিহাদ ও ব্লাড ব্যাংক অব বাতিঘর এডমিন মো. আব্দুর রহমান প্রমূহ।

দিনব্যাপী এ ক্যাম্পে স্থানীয় ৫শ ব্যক্তি বিনামূল্যে তাদের রক্তের গ্রুপ নির্ণয় করেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।