ঢাকায় গাঁজা নিয়ে যাওয়ার সময় আশুগঞ্জে পিক-আপ সহ আটক ২

২৩ ফেব্রুয়ারি, ২০২১ : ৩:৩২ অপরাহ্ণ ৫২৩

আশরাফুল মামুনঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন টোলপ্লাজা এলাকা থেকে ২২.৭০০ কেজি গাঁজা, ০১ টি পিকআপ’সহ ০২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প। মঙ্গলবার(২৩ ফেব্রুয়ারী) ভৈরব র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল সোমবার রাত সাড়ে ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে আশুগঞ্জ টোলপ্লাজার কাছে উক্ত মাদকসহ তাদের আটক করা হয়। এসময় পিক-আপ চেক করে ২২.৭০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। পিক-আপের নম্বর ঢাকা মেট্রো-ন-১৫-৬৩০৬,

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, ১। রোমান মিয়া (২৫), পিতা-মাসুক মিয়া ২। মোঃ জাহাঙ্গীর আলম সুমন(২০), পিতা-শাহজাহান মিয়া, তারা দূজনেই মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার মুসলিম বাগ গ্রামের বাসিন্দা।

র‍্যাব জানায়,ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে নিয়ে আসত। তারা বর্ণিত গাঁজার চালানটি রাজধানীর জনৈক ব্যক্তির নিকট বিক্রয়ের জন্য  নিয়ে যাচ্ছে বলে ধৃত আসামীরা স্বীকার করে।উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।