কসবায় আইনমন্ত্রীর সামনে ২ মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ২০

৫ মার্চ, ২০২১ : ২:২৪ অপরাহ্ণ ৪৯২

আশরাফুল মামুনঃ আইনমন্ত্রীর উপস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই মেয়রপ্রার্থীর সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন, ভাঙচুর করা হয়েছে কয়েকটি মোটরসাইকেল। আজ শুক্রবার (৫ মার্চ) বেলা আনুমানিক সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এখনো সংঘর্ষ চলছে। তাৎক্ষণিকভাবে সংঘর্ষের কারন ও আহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।

প্রত্যক্ষদর্শীদের জানিয়েছেন, দীর্ঘ ১ বছর পর আইনমন্ত্রী আনিসুল হক তার নিজ নির্বাচনী এলাকায় আগমন উপলক্ষে বেলা ১১টার দিকে কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল ও উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজের সমর্থকরা উপজেলা পরিষদের সামনে মিছিল নিয়ে আসেন। এসময় হঠাৎ করেই উভয় পক্ষই ধাওয়া পাল্টা ধাওয়ায় সংঘর্ষে লিপ্ত হয়ে পড়েন। জুয়েল ও আজিজ তারা দুজনেই আসন্ন কসবা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। এরপর বেলা সাড়ে ১১টার দিকে আইনমন্ত্রী উপজেলা পরিষদে আসেন পূর্বনির্ধারিত অনুষ্ঠানে যোগ দিতে। সেখানেও অনুষ্ঠান চলাকালে আবারও সংঘর্ষে জড়ান জুয়েল-আজিজের সমর্থকরা।

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করা হচ্ছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 217
    Shares