ট্রেনের নিচে ঝাঁপিয়ে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যার চেষ্টা: প্রেমিকের মৃত্যু

৬ মার্চ, ২০২১ : ৯:১২ অপরাহ্ণ ৬৯৫

তেপান্তর রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় প্রেমিক-প্রেমিকা যুগল ট্রেনের নিচে ঝাঁপিয়ে আত্মহত্যার চেষ্টার পর প্রেমিকের মৃত্যু হয়েছে। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত প্রেমিকাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

শনিবার(৬ মার্চ) বেলা ৩টার দিকে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের তোফায়েলনগর চাঁনপুর নামক স্থানে সিলেটগামী জয়েন্তিকা ট্রেনের নিচে
ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা চেষ্টার ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ শান্ত(২০) স্থানীয় হামদু মিয়ার ছেলে। আহত অবস্থায় প্রেমিকা মাহমুুদাকে(১৭) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাহাড়পুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ খন্দকার বলেন, শুনেছি প্রেম সংঘঠিত ঘটনাকে কেন্দ্র করে ওই ছেলে-মেয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেয়। পরে ঘটনাস্থলে প্রেমিক শান্তর মৃত্যু হয়। ওই ছেলে-মেয়ের বাড়িতে যাচ্ছি গিয়ে বলতে পারবো প্রকৃত ঘটনা কি!

আখাউড়া রেলওয়ে ফাঁড়ির অফিসার ইনচার্জ মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শান্ত নামের এক ছেলের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় একটি মেয়েকে উদ্ধার করে ঢাকা পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।