বিজয়নগর গৃহবধুকে ধর্ষণ চেষ্টা ঘরে ঢুকে ভাংচুর ও ডাকাতির অভিযোগ

৬ মার্চ, ২০২১ : ৯:১৯ অপরাহ্ণ ১২০২

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর আজগর আলী(৩০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। ওই গৃহবধূর শোবার ঘরে ঢুকে প্রয়োজনীয় জিনিসপত্র ভাংচুর ও লক্ষাধিক টাকার স্বর্ণালঙ্কার ও নগদ ৬৫ হাজার টাকা ডাকাতি করে নিয়ে যান।

শুক্রবার(৫ মার্চ) বিকেলে উপজেলার চান্দুরা ইউনিয়নের ডাক বাংলা সৌদি মার্কেট ভবনের পঞ্চম তলায় এ ঘটনা ঘটে।

ভিকটিমের স্বামী শাহ-আলম জানান, তার স্ত্রীকে নিয়ে ডাক বাংলা সৌদি মার্কেট ভবনের
ভাড়া থাকেন। তার স্ত্রী আমতলী কম্পিউটার টেনিং সেন্টারে কোচিং করেন। কোচিংয়ে যাওয়ার পথে প্রায়সময় স্থানীয় খোরশেদ মিয়ার ছেলে আজগর আলী উত্তপ্ত করতেন। পরে তিনি ওই বাড়ির মালিকের ভাই হাবুলকে বিষয়টি জানিয়ে কোন সমাধান পাননি। কেন হাবুল ও বাড়ির মালিকের কাছে বিচায় দিয়েছে এজন্য গতকাল দুপুর তার স্ত্রীকে একা পেয়ে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করেন। তারপর তার স্ত্রীকে মারধর করেন ঘর থেকে নেকলেস ও ঝুমকা, চেইন ও রকেট সহ নগদ ৬৫ হাজার টাকা নিয়ে আজগর ও বিল্লাল পালিয়ে যায়।

ভিকটিম অভিযুক্তদের বিরুদ্ধে বলেন, আজগর এ বাড়ির নিচ তলার পার্লারের একটি মেয়ের সাথে প্রেম করে। বিভিন্ন অনৈতক কাজের সাথে ওই ম্যানেজার বিল্লাল জড়িত আছে। এ বিল্ডিংয়ের ছাদের ওপর আজগর, হাবুল ও বিল্লাল মেয়েদেরকে দিয়ে দেহব্যবসা করেন বলে অভিযোগ করেন।

বিজয়নগর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আতিকুর রহমান জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগ পেয়েছি। ওই দম্পতির ঘরে ডাকাতি হয়েছে বলে জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নিবো।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।