ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক দূর্ঘটনায় ৩ জন নিহত

৬ মার্চ, ২০২১ : ৯:২৭ অপরাহ্ণ ৭৪৭

তেপান্তর রিপোর্টঃব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও নবীনগরে পৃথক সড়ক দূর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। আরও আহত হয়েছে ৫জন।শনিবার(৬ মার্চ) দুপুরে জেলার নবীনগরে দুই শিশু ও সরাইলে এক ট্রলি চালকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন নবীনগরের পরশামনি (৪) ও ইয়ামিন (৮) ও সরাইল উপজেলার ট্রলি চালক ইমরান মিয়া (২৪)। এ ঘটনায় আরো ১শিশু সহ ৫জন আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরে ও সকাল ১১টার দিকে উপজেলার নাটঘর ইউনিয়নের রসুলপুর ও একি উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পরশামনি নাটঘর ইউনিয়ন রসুলপুর গ্রামের আলামিন মিয়ার মেয়ে ও নিহত ইয়ামিন উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙা গ্রামের ওলিউল্লাহ মিয়ার ছেলে।

এদিকে, সকাল ১০ টার দিকে সরাইল উপজেলার কালীগচ্ছের বড্ডাপাড়ায় বালুবাহী ট্রাক্টর নিয়ন্ত্রন হারিয়ে ট্রলি চালক ইমরান ও পথচারী শিশুকে চাপা দেয়। পরে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ট্রলি চালক মারা যায়।

সে উপজেলার সদর ইউনিয়নের মিরশরাইল গ্রামের শাহজাহান মিয়ার ছেলে। এ সময় আরো এক শিশু আহত হয়েছে। আহত শিশুটিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) নূরে আলম দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, অটোরিকশার ধাক্কায় পারশামনিকে হাসতাপালে নেওয়ার পথে ও ইয়ামিন অটোরিকশার ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এদিকে সরাইল থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হোসেন জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ট্রলি চালক মারা গেছেন। আরেকজন ভর্তি আছে। এব্যাপারে কোন অভিযোগ না থাকায় পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।