ব্রাহ্মণবাড়িয়ায় নবী কে ব্যাঙ্গ ও কটুক্তি, গ্রেফতার যুবক রনি দাস

১৩ মার্চ, ২০২১ : ১০:৩৩ পূর্বাহ্ণ ৪২৬

আশরাফুল মামুন: মুসলমানদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ)কে ব্যঙ্গ ও কটুক্তি করে ফেইসবুকে পোস্ট দেওয়ার ২৪ ঘন্টার মধ্যেই ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলের রনি দাস কে গ্রেফতার করেছে পুলিশ। বিতর্কিত যুবক রনি দাস (৩০) জেলার সরাইল উপজেলার অরুয়াইল গ্রামের জহরলাল দাসের পুত্র।

১৩ মার্চ শনিবার জেলা পুলিশের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল ১২ মার্চ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার অরুয়াইল গ্রামের রনি দাস তার ফেইজবুক আইডি “অভি দাস রনি (Das)” নামক পেইজে “গোলাপে এত সুগন্ধ কেন? নবীজির এক ফোটা ঘাম মোবারক পড়েছিল তাই” এ-ই স্ট্যাটাসে বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা:) কে নিয়ে অবমাননা ও আপত্তিকর কমেন্টস করে রনি দাস। উক্ত কমেন্টস টি অরুয়াইল এলাকার লোকজনের দৃষ্টিগোচর হলে মুসলিম ধর্মালম্বীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পরে। ঘটনাটি জানার পর অত্র জেলা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা কুমিল্লা সহ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে বিতর্কিত পোস্ট প্রদানকারী রনি দাস কে ঢাকার সায়দাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে । বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়,গ্রেফতার যুবক রনি দাসের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 268
    Shares