নবীনগরে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

১৩ মার্চ, ২০২১ : ৫:২৮ অপরাহ্ণ ২৫৪

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্ট এর উদ্যোগে পবিত্র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার নবীনগর উপজেলা পরিষদ মিলনায়তনে সকালে শুরু হওয়া ফাইনাল পর্বে অংশগ্রহণ করেন ১০ জন প্রতিযোগী। এর মধ্যে তিনজনকে ১ম, ২য় ও ৩য় নির্ধারণ করা হয়েছে।

চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্ট এর সভাপতি জাহাঙ্গীর মিয়ার সভাপতিত্বে কুরআন তেলাওয়াতের চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক, ব্রা‏হ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিন, নবীনগর থানার পুলিশ পরিদর্শক নূরে আলম, নবীনগর প্রেসক্লাব সভাপতি জালাল উদ্দিন, নবীনগর মডেল প্রেসক্লাব সভাপতি আবু কাউছার, সাধারণ সম্পাদক মো. সফর মিয়া, নবীনগর শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মাহবুব আলম লিটন, মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্ট এর প্রধান সমন্বয়ক মোঃ রিফাতুল হক, সাধারণ সম্পাদক মিন্টু মিয়াসহ উপজেলার বিভিন্ন মাদ্রসা থেকে আগত শিক্ষক-শিক্ষার্থী বৃন্দ।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ জেলা ও উপজেলার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে প্রতিযোগীতায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী আশরাফুল ইসলাম, আহসান উল্লাহ এবং মো. তাওহিদুল ইসলামের মাঝে নদগ অর্থ ও ক্রেস্ট তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।এছাড়াও প্রতিযোগীতায় অংশগ্রহণ করা বাকি ৭জনকে শান্তনামূলক পুরস্কৃত দেওয়া হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।