কসবায় আল-আরাফাহ্ পল্লী উন্নয়ন কর্মসূচি ARDP কর্মশালার শুভ উদ্বোধন

১৩ মার্চ, ২০২১ : ৬:০৬ অপরাহ্ণ ৪১১

আশরাফুল মামুন;ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আল-আরাফাহ্ পল্লী উন্নয়ন কর্মসূচি ARDP – কর্মশালার শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে চারগাছ বাজারে ব্যাংকের এজেন্ট আউটলেটে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কর্মসূচির উদ্বোধন করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মাহমুদুর রহমান।

আল আরাফাহ্ ব্যাংক কর্মকর্তা সুমন আহাম্মদ খাঁন এর সঞ্চালনায় ও ব্যাংকের এজেন্ট মোঃ কাইয়ুম ভূঁইয়া’র পরিচালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,
ব্যাংকের এসভিপি ও জোনাল হেড মো. আমজাদ হোসেন।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন , সাবেক যুগ্ম সচিব মো. জাফর সিদ্দিক, ব্যাংকের প্রধান কার্যালয়ের ভিপি মো. আতাউর রহমান, এজেন্ট মালিক মো. আব্দুল কাইয়ুম ভূঁইয়াসহ আরো অনেকে।

এ সময় বক্তারা বলেন, এই কর্মসূচীর মাধ্যমে গ্রামকে শহরে পরিণত করা, কৃষক ও দরিদ্র মানুষ কে ঋণ প্রদান করা, গ্রামীন উন্নয়নে কাজ করা সহ আরো অনেক সুযোগ সুবিধা থাকবে বলে কর্মকর্তারা জানান।

কর্মশালার আগে তিনলাখপীর থেকে চারগাছ পর্যন্ত মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে আল আরাফা ইসলামী ব্যাংকের বিভিন্ন শাখা ও এজেন্টের প্রায় শতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।