নাসিরনগরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

১১ নভেম্বর, ২০১৯ : ৩:৩৫ অপরাহ্ণ ২৬৩

মোঃ আব্দুল হান্নান: ১১ নভেম্বর ২০১৯ রোজ সোমবার সকাল ১১ ঘটিকায় সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে স্থানীয় মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ চত্বরে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয।

উপজেলা যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দেবের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সাংসদ ও সমাজ কল্যাণ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব ্িবএম ফরহাদ হোসেন সংগ্রাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ। অনুষ্ঠানের শুরুতেই মোমবাতি জ্বালিয়ে ও পায়রা উড়িয়ে উদ্ভোধনের শুভ সূচনা করেন প্রধান অতিথি। উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম বেলায়েতের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের বক্তব্য রাখেন যুবলীগ নেতা মহিদুজ্জামান টিটু, রায়হান আলী ভূইয়া ও সাখাওয়াত হোসেন।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন জননেত্রী শেখ হাসিনা কোন হোন্ডা গুন্ডা লীগ পছন্দ করেন না। তিনি বলেন যুবলীগ নেতাকর্মীকে হতে হবে ভদ্র। যাতে মানুষ তাদের দেখে সম্মান করে। অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও দেশের শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।