ব্রাহ্মণবাড়িয়ায় জায়গা দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০

১৪ মার্চ, ২০২১ : ১০:২৫ অপরাহ্ণ ৫২৯

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় বিটে বাড়ি জায়গা দখলদারি নিয়ে প্রতিপক্ষের উপর হামলায় দু’পক্ষের ১০ জন আহত হয়েছে।

রবিবার(১৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের তেলিনগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হাবিবুর রহমান সাথে ইসহাক মিয়া দীর্ঘদিন যাবত জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। আজকে দুপুরে তেলিনগর হযরত নানা শাহ মাজারের পিছনে ও ফারুক মার্কেটের সামনে হাবিবুর রহমানের ছেলেরা ইসহাক মিয়ার ছেলেদের উপর হামলা করেন। তাতে ঘটনাস্থলে উভয়পক্ষের ১০জন আহত হয়।

আহতের বড়ভাই উমর ফারুক জানান, তার চাচা হাবিবুর রহমানের ছেলে ওসমান গণী, সালমান ও আব্দুল খালেক তাদের জায়গা দখল করার প্রতিবাদ করায় আজকে তার ভাই আলী হোসেন ও ইয়াছিনকে কুঁপিয়ে রক্তাক্ত করেছে তারা। তাতেই তারা থামেননি। তারা ইয়াসিনের বাড়িতে গিয়ে ও ফারুক মার্কেটের দোকান লুটপাট করেন। আহত সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে জানতে চাইলে অভিযোগ মিথ্যে বলে ওসমান গণী জানান, তার বাবা হাবিবুর রহমানের জায়গাতে তার চাচা ইসহাক মিয়ার ছেলেরা ভাড়া থাকেন। এখানে তার বাবা হাবিবুর রহমানের ও তার চাচা ইসহাক মিয়া সম-পরিমান সম্পত্তি আছে। তা নিয়ে আজকে তাদের মধ্যে ঝামেলা হয়ছে। তার তিনভাইও আহত হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জায়গা সম্পত্তি নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারি হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।