‘বাংলাদেশ প্রতিদিন’ এর একযুগে পদার্পন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণ্যাঢ্য আয়োজন

১৫ মার্চ, ২০২১ : ৪:৫৮ অপরাহ্ণ ২৩৪

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ায় বর্ণ্যাঢ্য আয়োজনে জাতীয় দৈনিক ‘বাংলাদেশ প্রতিদিন’ এর একযুগে পদার্পন পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে ও সাংবাদিক ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সাহিত্য একডেমীর সভাপতি কবি জয়দুল হোসেন, জেলা নাগরিক সমাজ’র সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোঃ ইয়াছিন, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও শিক্ষাবিদ সোপানুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোট ব্রাহ্মণবাড়িয়ার আহবায়ক আবদুন নূর, ব্রাহ্মণবাড়িয়া সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ.এইচ.এম. মাহবুব আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিন’র জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল। এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সহ সভাপতি ইব্রাহিম খান সাদত, প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, আ.ফ.ম. কাউসার এমরান, মোঃ সাদেকুর রহমান, সাবেক সহ সভাপতি মফিজুর রহমান লিমন, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, শিশু নাট্যমের সম্পাদক নিয়াজ মোঃ খান বিটু, ফিনান্সিয়াল এক্সপ্রেসের প্রতিনিধি জসিম উদ্দিন, পৌর কাউন্সিলর মীর মোঃ শাহীন, পৌর কাউন্সিলর মিজান আনসারী প্রমুখ।

বক্তারা, দেশের বহুল প্রচারিত ও জনপ্রিয় পত্রিকা বাংলাদেশ প্রতিদিন’র উত্তরোত্তর সফলতা এবং সমৃদ্ধি কামনা করেন। পাশাপাশি দেশ ও সমাজ বিনির্মাণে পত্রিকাটি স্বচ্ছতার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পাঠকদের কাছে তুলে ধরবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। পরে অতিথিবৃন্দ কেক কেটে পত্রিকাটির একযুগে পদার্পন উদযাপন করে। এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও চিত্র সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।