নবীনগরে ভাতিজার হামলায় চাচা আহত

১৬ মার্চ, ২০২১ : ৬:৩৩ অপরাহ্ণ ৪২৭

মো. সফর মিয়া: ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের কনিকাড়া গ্রামের নয়াহাটি পাড়ার মৃত আঃ মোতালেব এর পুত্র মো. আবুল হোসেন (৪০) তারই চাচাতো ভাইয়ের ছেলে আসিফ উদ্দিন মেহেদী (২৫) এর হামলায় গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে কনিকাড়া ব্রীজের উপর এ ঘটনা ঘটে। এ বিষয়ে আহত আবুল হোসেন এর ছোট ভাই মো. সাদ্দাম বাদী হয়ে নবীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আহত ব্যক্তি ও অভিযোগ সূত্রে জানা যায়, মো. আবুল হোসেন এর সাথে তারই চাচাতো ভাই মাইনুদ্দিন মানিকের মাঝে দীর্ঘদিন যাবৎ জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরে এর আগেও একাধিকবার একই ঘটনা ঘটে। যা সমাধানে স্থানীয় সরদার মাতব্বর বসেও কোন প্রতিকার করতে পারেননি।
সম্প্রতি জায়গা জমি সংক্রান্ত কিছু প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করে নবীনগর হতে তার নিজ বাড়ি কনিকাড়ার নয়াহাটি পৌঁছানোর পথিমধ্যে কনিকাড়া ব্রীজের উপর পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা চাচাতো ভাই মাইনুদ্দিনের ছেলে ভাতিজা আসিফ উদ্দিন মেহেদী ও তার সাঙ্গপাঙ্গরা অতর্কিত হামলা চালায়। ওই হামলায় আবুল হোসেন গুরুতর আহত হয়। খবর পেয়ে ছোট ভাই সাদ্দামসহ স্থানীয়রা তাকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ ঘটনায় ছোট ভাই মো. সাদ্দাম বাদী হয়ে নবীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে নবীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরে আলম জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।