নবীনগরে থানার সামনেই বৃদ্ধকে উপর্যুপরি ছুরিকাঘাত

১৭ মার্চ, ২০২১ : ৯:৫২ অপরাহ্ণ ৪২৯

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পূর্বশত্রুতার জেরে এক যুবকের উপর্যুপরি ছুরিকাঘাতে মোখলেছুর রহমান (৬০) নামে এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছে। বুধবার (১৭ মার্চ) বিকেলে নবীনগর থানা গেইটের সামনে এ ঘটনা ঘটে। পৌর শহরের নারায়ণপুর গ্রামের হাবিবুর রহমান হবির পুত্র কামাল হোসেন (৩০) এ ছুরিকাঘাত করেন। ছুরিকাঘাত করাকালীন সময়ে খবর পেয়ে নবীনগর থানার এস.আই মনির ও মিশন বিশ্বাস সঙ্গীয় ফোর্স জীবনবাজি রেখে ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে (বৃদ্ধ) কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন এবং রক্তাক্ত ছুরিসহ কামাল হোসেনকে আটক করে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গেছে, পৌর শহরের নারায়নপুর ডি এস কামিল মাদ্রাসা সংলগ্ন এলাকায় মোখলেছুর রহমান ও হাবিবুর রহমান হবির পাশাপাশি বাড়ি হওয়ায় ২০১৬ সালে বাড়ির সামনে বিদ্যুতের একটি খুঁটিকে কেন্দ্র করে প্রায় সময় তাদের মাঝে বাক-বিতন্ডাসহ একাধিকবার মারামারির ঘটনাও ঘটে। দুই পরিবারের মাঝে জমিজমাসহ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মোখলেছুর রহমানের সাথে প্রতিবেশী হাবিবুর রহমান হবির পরিবারের মাঝে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল।

গত সোমবার মোখলেছুর রহমানের সাথে কামালের বাক-বিতন্ডার এক পর্যায়ে মেরে ফেলার হুমকি দেওয়ায় গতকাল মঙ্গলবার মোখলেছুর রহমানের বড় ছেলে মোজাম্মেল হক নবীনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এ বিষয়ে আগামী শনিবার (২০ মার্চ) স্থানীয়ভাবে বসে মীমাংসা হওয়ার কথা ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে আরো জানা যায়, নবীনগর বাজারের চাউল ব্যবসায়ী মোখলেছুর রহমান আজ আসর নামাজ পড়ার জন্য নবীনগর এস.আর জামে মসজিদে যাওয়ার পথিমধ্যে থানা গেইটের সামনে ও পৌরসভার পাশে পৌঁছলে উপর্যুপরি ছুরিকাঘাতে বৃদ্ধ মোখলেছুর রহমানকে গুরুতর আহত করে কামাল হোসেন।

এ ঘটনায় নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশীদ জানান, পুলিশ তাৎক্ষণিক হামলাকারী কামালকে রক্তমাখা ছুরিসহ আটক করে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 121
    Shares