আখাউড়ায় স্পেশাল টাস্কফোর্সের অভিযানে মাদক সহ আটক ১,পলাতক ২

২৪ মার্চ, ২০২১ : ১:৫৪ অপরাহ্ণ ৩৭৬

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় জেলা ম্যাজিস্ট্যাট, বিজিবি, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও কাস্টমস এর সমন্বয়ে গঠিত বিশেষ টাস্কফোর্স বাহিনীর অভিযানে সীমান্ত এলাকা হতে ভারতীয় বিভিন্ন মাদকসহ মোঃ কালু মিয়া (৩০) নামে ১ যুবক কে আটক করা হয়েছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর(ডিএনসি) এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, মঙ্গলবার(২৩ মার্চ) বিকেলে ফকিরমোড়া বিওপির অধীনে ছোটকুড়িপাইকা এলাকা থেকে মাদকসহ তাকে আটক করা হয়। আটক মোঃ কালু মিয়া উপজেলার দক্ষিন ইউপির ছোটকুড়িপাইকা গ্রামের মৃত জমসেদ মিয়ার পুত্র। এসময় তার কাছ থেকে স্কফ সিরাপ ৭৫ বোতল, ইয়াবা ১৬৫ পিছ, গাঁজা ১ কেজি উদ্ধার করা হয়েছে।

এ মাদক উদ্ধারের ঘটনায় আরো ২ জন কে পলাতক দেখিয়ে অত্র থানায় মামলা করা হয়েছে। তারা হলেন উপজেলা চেয়ারম্যান ও ছোট কুড়িপাইকা গ্রামের আঃ কাশেম ভূইয়ার ভাতিজা মোঃ কাপ্তান, সে আঃ জলিলের পুত্র। অন্যজন হলেন, একই ইউপির নুরপুর গ্রামের মোঃ মলাই মিয়ার পুত্র মোঃ জাহাঙ্গীর আলম রানা।

এসময় এই বিশেষ টাস্কফোর্স এর অভিযানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয় এর নির্বাহী ম্যাজিস্ট্যাট মোঃ সালেক মুহিদ,২৫ বিজিবি ফকিরমোড়া বিওপির জেসিও সুবেদার মোঃ আলম হোসেন, ০৬ জন সদস্য সহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মোঃ মিজানুর রহমান, ০৮ জন সদস্য সহ কাস্টমস ইন্সপেক্টর প্রমূখ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 76
    Shares