ব্রাহ্মণবাড়িয়া শহরে আচমকা গ্যাস বন্ধ, খাওয়া-দাওয়ায় দূর্ভোগ

২৯ মার্চ, ২০২১ : ৩:০৩ অপরাহ্ণ ৫৮০

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া শহরে আচমকা রান্নার গ্যাস বন্ধ করে দেওয়া হয়েছে। ফলে শহরবাসী রান্না করতে না পেরে অনাহারে ও অর্ধাহারে সময় পার করছেন। সোমবার সকাল থেকেই এই অবস্থা। শহরের অনেক হোটেলে কাস্টমারদের ভীর থাকায় হিমশিম খেতে হচ্ছে হোটেল মালিকদের। তবে গ্যাস লাইন নির্ভর অনেক খাবার হোটেলে রান্নার কাজ বন্ধ রয়েছে। আবার অনেক হোটেলে সিলিন্ডার গ্যাস ব্যবহার করছে।

কি কারনে গ্যাস বন্ধ করে দেওয়া হয়েছে এবিষয়ে শহরবাসী কেউ কিছু জানেনা। গ্যাস কর্তৃপক্ষের পক্ষ থেকে আগে থেকে কোন কিছু জানানোও হয়নি। রোববারের হেফাজতের হরতালে ব্যপক তান্ডব চালানোর পর সোমবার গ্যাস বন্ধ করে দেওয়া হয়।

এবিষয়ে শহরের কান্দিপাড়া এলাকার বাসিন্দা মঞ্জুরুর রহমান জানিয়েছেন, সোমবার সকাল থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরে গ্যাস নাই, ফলে ঘরে রান্না হয়নি। হোটেল থেকে এনে খেতে হচ্ছে। হোটেল থেকে এনেও ঠিক-ঠাক মতো খাওয়া যাচ্ছেনা। কারন হোটেলেও অনেক ভীর। খুবই কষ্ট হচ্ছে।

কি কারনে গ্যাস বন্ধ রয়েছে জানতে চাইলে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন ব্রাহ্মণবাড়িয়ার ডিজিএম রবিউল ইসলাম তেপান্তরকে জানিয়েছেন, কারিগরি কারনে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। কি কারিগরি কারন তা নির্দিষ্ট ভাবে জানতে চাইলে তিনি বলেন “এর বেশি কিছু বলা যাবেনা”। কবে নাগাদ গ্যাস সরবরাহ চালু হতে পারে এই বিষয়েও কিছু জানাতে পারেননি এই কর্মকর্তা।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।