বিজয়নগরে নিজ বাড়ি থেকে বৃদ্ধার গলাকাটা লাঁশ উদ্ধার করেছে পুলিশ

২ এপ্রিল, ২০২১ : ১২:৫৬ অপরাহ্ণ ৮১২

আশরাফুল মামুন: ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় আফিয়া খাতুন (৬৫) নামে একটা বৃদ্ধার গলাকাটা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে অত্র থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য আতিয়ার মরদেহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) সকাল ৯টার সময় নিহতের নিজ ঘরের দরজার আঙ্গিনার সামনে গলা কাটা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত অফিয়া খাতুন উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মৃত আব্দুল হাসিমের স্ত্রী। অফিয়া খাতুনের কোন সন্তান সন্ততি নেই।

স্থানীয় বাসিন্দা মসজিদের মোয়াজ্জিন জানু মিয়া বলেন, শুত্রুবারে মসজিদের চাল তুলতে গেলে সকাল সাড়ে ৭টায় অফিয়া খাতুনের বাড়িতে গিয়ে দেখি দরজার সামনে অফিয়া বেগমের দেহ মাটিতে রক্তমাখা অবস্থায় পড়ে আছেন তখন অফিয়া খাতুনের মামা মন্নাফ মৃর্ধাকে খবর দিলে তিনি পুলিশকে খবর দিলে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান আতিয়ার মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, অফিয়া খাতুনের গলায় আঘাত রয়েছে। কি কারনে তাকে হত্যা করা হয়েছে তদন্তের পর বলা যাবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।